Yohaniর কণ্ঠে ‘মানিকে মাগে হিতে’ গান শুনে মুগ্ধ নেটদুনিয়া, তালে-ছন্দে মজেছেন Big B ও

Aug 31, 2021, 14:30 PM IST
1/7

ইয়োহানির ভাইরাল সং

Yohani: Viral Song

নিজস্ব প্রতিবেদন: নেটদুনিয়ায় কান পাতলেই এখন একটাই গান। ‘মানিকে মাগে হিতে!’ (Manike Mage Hithe)। নেটদুনিয়ায় ভাইরাল এই গান শুনে ইতিমধ্যেই হইচই নেটিজেনদের মধ্যে। একের পর রিল শুট করে তা ইনস্টাগ্রামে পোস্ট করছেন সঙ্গীতপ্রেমীরা। বাদ যান নি তারকারাও।

2/7

দিকে দিকে গান ছড়িয়েছে

Yohani's hit song

ভাইরাল এই গান চারিদিক থেকেই ভেসে আসছে, জানেন কী কে গেয়েছেন এই গান? শ্রীলঙ্কার সঙ্গীতশিল্পী (Yohani Diloka De Silva) ইয়োহানি। সোশ্যাল মিডিয়ায় হু হু করে ছড়িয়েছে এই  মিষ্টি গান। জেন ওয়াইদের হোয়াটস অ্যাপেও ঘুরছে এই গান।

3/7

শ্রীলঙ্কান স্টার

Yohani: Srilankan Star

শ্রীলঙ্কার এই বছর ২৮ এর গায়িকা ইয়োহানি ডি’ সিলভা (Yohani De Silva)। মানিকে মাগে হিতে গানটির মাধ্যমে হঠাৎই জনপ্রিয়তার শীর্ষে গায়িকা। জনপ্রিয়তা পেলেও ইয়োহানি ডি’ সিলভা আসলে একজন ইউটিউব স্টার। তিনি নিজেই গান লেখেন, সুরও দেন তিনিই। তাঁর সৃষ্টি এখন সকলেরই আগ্রহের বিষয়।

4/7

ব়্যাপার ইয়োহানি

Yohani the rapper

শ্রীলঙ্কার র‌্যাপার হিসেবে খুব জনপ্রিয় নাম ইয়োহানির। লন্ডনে পড়াশোনা করেন তিনি। এরপর ফিরে মিউজিকের প্রতি ভালবাসা তৈরি হয়, মিউজিকে ঝোঁক তৈরি হওয়ার আগে লজিস্টিক ম্যানেজমেন্টে আগ্রহ ছিল তাঁর। এর পর বিভিন্ন জায়গায় ঘুরে সেখানকার গান শুনে আগ্রহ বাড়তে থাকে। এরপর থেকে স্টেজ কাঁপিয়ে শো করেন একের পর এক। 

5/7

স্টার ইউটিউবার ইয়োহানি

Yohani star youtuber

ইয়োহানির অভিব্যক্তি, তাঁর হাসি, তাকানো সবই নজর কেড়েছে নেটিজেনদের। তাঁর চুলের হাইলাইট, মিষ্টি হাসিতে মুগ্ধ নেটপাড়ার বাসিন্দারা। আলগা চটকই কুপোকাত করেছে তাঁর ভক্তদের। এই গান ভাইরাল হওয়ার পর ইয়োহানির কাছে নাকি বলিউডের অফারও এসেছে। তবে ইয়োহানি এখনই নিজের ভিটে ছেড়ে মুম্বইয়ে পাড়ি দিচ্ছেন না।

6/7

Yohaniর গানে মজেছে নেটপাড়া

Yohani is the star of social media

দর্শকশ্রোতাদের চাহিদায় এই গান একাধিক ভাষায় রেকর্ড করা হয়েছে। তেলেগু, তামিল ও হিন্দিতে তৈরি হয়েছে এই গান। উঠতি শিল্পীরা এই গানের কভার তৈরি করে ছড়িয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কলোম্বোর বাসিন্দার অবশ্য নিজস্ব পছন্দ র‌্যাপ সং। তাঁর ইউটিউবে লাইক ও সাবস্ক্রাইবারের সংখ্যাও নেহাত কম নয়। এখন তাঁকে তিনি শ্রীলঙ্কার ‘র‌্যাপ প্রিন্সেস’ বলা হচ্ছে।   

7/7

ইয়োহানির কণ্ঠে মজে বিগ বি

Yohani's song takes big b's heart

‘মানিকে মাগে হিতে’ লাইনটির বাংলা অর্থ হল ‘তুমি আমার চোখের মণি’। অন্য় একটি অর্থও রয়েছে এই লাইনের , তা হল তোমার সৌন্দর্য থেকে চোখ সরানো দায়! তাই এই গানটির রেশও কাটতে চাইছে না কারোর। সঙ্গীত প্রেমীরা তো বটেই এই গান লুপে শুনছেন অমিতাভ বচ্চন থেকে পরিণীতি চোপড়া সহ আরও বিশিষ্ট জনেরা।