'তোমার জন্য়ই পৃথিবীটা সুন্দর', Rohit Sharmaকে জন্মদিনের শুভেচ্ছা স্ত্রীর

Apr 30, 2021, 19:12 PM IST
1/9

নিজস্ব প্রতিবেদন-  IPL-এর মধ্যেই জন্মদিন রোহিত শর্মার। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন তাঁর স্ত্রী। ছবিটিতে সামাইরার কোলে মাথা রেখে ঘুমোচ্ছেন রোহিত। রীতিকা লিখেছেন, 'জন্মদিনের সেরা শুভেচ্ছা রো। আমাদের জীবনের সেরা প্রাপ্তি তুমি। তোমার জন্য পৃথিবীটা আমাদের কাছে এত সুন্দর...'।

2/9

শুক্রবারই ৩৪তম জন্মদিন রোহিত শর্মার। আইপিএল খেলার ফাঁকেই মুম্বই ইন্ডিয়ান্সের 'হিটম্যান'কে ঘিরে শুভেচ্ছার ঢল ভক্ত ও অনুরাগীদের। দিনভর রোহিতের জন্য শুভেচ্ছাবার্তায় ভরে গেল সামাজিক মাধ্যম। 

3/9

২০০৭ সালের জুন মাসে আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় রোহিতের৷ তাঁর প্রথম শতরানের জন্য ৩ বছর অপেক্ষা করতে হয়েছিল৷ ২০১০ সালে জিম্বাবোয়ের বিরুদ্ধে জোড়া শতরান করেন তিনি৷  পরের শতরানের জন্য আবারও ৩ বছরের অপেক্ষা৷ রোহিত তাঁর কেরিয়ারের প্রথম তিনটি শতরান তিনি করেন ৬ বছরে৷ 

4/9

রোহিত শর্মার স্ত্রী রীতিকা সজদেহ স্পোর্টস ম্যানেজার।  তিনি রোহিতের ম্য়ানেজার হিসাবে কাজ করেছেন। রোহিতের ব্র্যান্ড এনডোর্সমেন্টের যাবতীয় কাজ সামলাতেন তিনিই। সেই থেকেই তাঁদের ঘনিষ্ঠতা। পরে প্রেম ও বিয়ে।

5/9

মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হিসাবে রোহিতের সাফল্য ঈর্ষণীয়। তাঁর নেতৃত্বে মুম্বই ইন্ডিয়ানস ৫ বার ট্রফি ঘরে তুলেছে।

6/9

সীমিত ওভারের ক্রিকেটে রোহিত ভারতীয় দলের স্তম্ভ হয়ে ওঠেন খুবই অল্প সময়ে। এখন টেস্ট দলেও ওপেনার হিসাবে নিজের জায়গা নিশ্চিত করে ফেলেছেন।

7/9

বিয়ের আগে ৬ বছর ডেটিং করেছেন রোহিত ও রীতিকা। তারপরেই তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন।  IPL চলাকালীনই রীতিকাকে বলিউডি কায়দায় হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রোহিত।

8/9

স্ত্রী রীতিকার পোস্টে দেওয়া ছবিতে রোহিতের মেয়ে সামাইরার পাশে দেখা যাচ্ছে  গোলাপী রঙের একটি খেলনা ফোন। তাই দেখে মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটার সূর্যকুমার যাদব লেখেন, 'আরে সামাইরার নতুন ফোনটি তো বেশ।'

9/9

IPL-এর সবথেকে সফল অধিনায়ক।  অন্যদিকে RCB-র ক্যাপটেন হিসাবে বিরাট কোহলির সাদামাটা পারফরম্যন্স নিয়ে বারবারই প্রশ্ন উঠেছে, এবার কি তবে সময় এসেছে একদিনের ক্রিকেট ও টি টোয়েন্টি ক্রিকেটে ভারতীয় দল রোহিতের হাতে তুলে দেওয়ার? সে বিতর্ক থাক, আমরা বরং আজ বলি, 'হ্যাপি বার্থডে হিটম্য়ান'।