Yuganayak Vivekananda : বিলের বিবেকানন্দ হয়ে ওঠার গল্প বলবে 'যুগনায়ক স্বামী বিবেকানন্দ'

Jun 08, 2022, 18:54 PM IST
1/8

জগৎ জননী মা সারদা, করুণাময়ী রাণী রাসমণি-র পর এবার স্বামী বিবেকানন্দ-কে নিয়ে আসছে টিভির পর্দায় আসছে নতুন ধারাবাহিক। নাম 'যুগনায়ক স্বামী বিবেকানন্দ'। 

2/8

সম্প্রতি বেলুড় মঠের ১২৫তম প্রতিষ্ঠা দিবসে নির্মাতাদের তরফে 'যুগনায়ক স্বামী বিবেকানন্দ' ধারাবাহিকটির কথা ঘোষণা করা হয়।

3/8

৬ জুন থেকে টিভির পর্দায় শুরু হয়েছে 'যুগনায়ক স্বামী বিবেকানন্দ' ধারাবাহিকটির সম্প্রচার।

4/8

রাকেশ ঘোষের চিত্রনাট্য ও সংলাপ নিয়ে তৈরি হচ্ছে এই ধারাবাহিকের। যেটির পরিচালনা করছেন সুশান্ত বোস। এই ধারাবাহিকে 'বিলে'র ভূমিকায় অভিনয় করবেন সাফল্য দেবনাথ। 

5/8

ছোট্ট দুরন্ত 'বিলে'র নরেন্দ্রনাথ দত্ত থেকে ক্রমশ স্বামী বিবেকানন্দ হয়ে ওঠা, রামকৃষ্ণ মঠ ও মিশনের প্রতিষ্ঠা সবই উঠে আসবে ধারাবাহিকে। 

6/8

ধারাবাহিকের নির্মাতারা জানাচ্ছেন, প্রথম পর্যায়ে দত্ত পরিবারের পারস্পরিক সম্পর্ক, বিশ্বনাথ দত্ত ও ভূবনেশ্বরী দেবীর দাম্পত্য, ছোট্ট বিলের জন্ম, ছোটবেলা সহ নানান কিছু উঠে আসবে। 

7/8

ধারাবাহিকের দ্বিতীয় পর্যায়ে উঠে আসবে নরেন্দ্রনাথ দত্তের আত্মিক অস্থিরতা, ঈশ্বর অন্বেষণ, শ্রীরামকৃষ্ণ পরমহংস দেবের সংস্পর্শে এসে তাঁর জীবনের গতি পরিবর্তন সহ নানান বিষয়। 

8/8

এই ধারাবাহিকে 'বিলে'র চরিত্রে উঠে আসবে সাফল্য দেবনাথ, ভূবনেশ্বরীর দেবীর চরিত্রে কন্যাকুমারী চন্দ, বিশ্বনাথ দত্তের ভূমিকায় তীর্থ মল্লিক, উমাশশীর ভূমিকায় নমিতা চক্রবর্তী, কালীপ্রসাদের ভূমিকায় দেখা যাবে দেবনাথ চট্টোপাধ্যায়কে।