Bankura: বন্দুক নিয়ে পেট্রোল পাম্পে চড়াও হয়ে 'তাণ্ডব' যুব BJP কর্মীর!

Nov 27, 2021, 15:19 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন : আগ্নেয়াস্ত্র নিয়ে পেট্রোল পাম্পে চড়াও যুব বিজেপি কর্মী! অভিযোগ, আগ্নেয়াস্ত্র দেখিয়ে পেট্রোল পাম্পের কর্মীদের ভয় দেখান ও প্রাণনাশের হুমকিও দেন ওই যুব বিজেপি কর্মী। অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করেছে পুলিস। 

2/5

ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার শালতোড়ায়। স্বাভাবিকভাবেই এই ঘটনায় অস্বস্তিতে বাঁকুড়ার পদ্মশিবির। ধৃত যুব বিজেপি কর্মীর নাম সাহেব রায়। ধৃতের কাছ থেকে একটি ওয়ান শর্টার পিস্তল উদ্ধার করা হয়েছে। 

3/5

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার দুপুরে শালতোড়ার পাবড়া গ্রামের একটি পেট্রোল পাম্পে বোতলে করে পেট্রোল নিতে যান স্থানীয় যুব বিজেপি কর্মী সাহেব রায়। পাম্পের কর্মীরা ওই পেট্রোল পাম্পের নিয়ম অনুযায়ী বোতলে তেল দিতে অস্বীকার করেন। অভিযোগ, তারপরই নিজের পোশাকের ভিতর থেকে একটি ওয়ান শর্টার পিস্তল বের করে ভয় দেখাতে শুরু করেন ওই যুব বিজেপি কর্মী। 

4/5

আতঙ্কে পাম্পের কর্মীরা জবুথবু হয়ে গেলে, তখন অভিযুক্ত যুব বিজেপি কর্মী এলাকা ছেড়ে পালিয়ে যান। পরে মেজিয়ার জেমুয়া থেকে ওই বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিস। তাঁর কাছ থেকে উদ্ধার করা হয় আগ্নেয়াস্ত্রটি। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে ২৫ ও ২৭ ধারায় মামলা রুজু করা হয়েছে।   

5/5

স্থানীয় বিজেপি নেতা পার্থসারথি কুন্ডু অবশ্য দাবি করেছেন, ওই যুবক সংগঠনের কোনও দায়িত্বে নেই। যদি অভিযোগ সত্য হয় তাহলে আইন আইনের পথে চলবে। অন্যদিকে ধৃতের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন স্থানীয় তৃণমূল নেতা শ্যামল সাঁতরা।