সেলুলয়েডে পর্ণমোচী, সামনে এল ছবি তৈরির মুহূর্ত

Mon, 26 Mar 2018-5:28 pm,

নিজের লেখা জনপ্রিয় নাটক 'পর্ণমোচী'কেই এবার সিনেমার পর্দায় আনছেন নাট্য পরিচালক তথা অভিনেতা কৌশিক কর। সিনেমার পরিচালক হিসাবে এটাই তাঁর প্রথম ছবি।

এই ছবিতে পর্ণমোচীর সঙ্গে পর্ন অর্থাৎ পর্নোগ্রাফিকে মিলিয়ে মিশিয়ে দিয়েছেন পরিচালক। পর্নোগ্রাফি কীভাবে বয়ঃসন্ধির ছেলেমেয়েদের জীবনে অভিষাপ হয়ে দাঁড়ায়, সেটাই তুলে ধরা হয়েছে এই ছবিতে।

পর্ণমোচীর গল্পের নায়ক স্কুল পড়ুয়া অনল (ঋতব্রত মুখোপাধ্যায়)। বয়ঃসন্ধিতেই পর্নোগ্রাফির প্রতি আসক্ত হয়ে পড়ে সে। 

স্কুলে পর্ন দেখতে গিয়ে ধরা পড়ে অনল। নালিশ যায় বাড়িতে। এরপরেই অনলকে বোঝায় তার বাবা।

পর্নোগ্রাফির প্রতি আসক্তি অনলকে ধীরে ধীরে বাস্তব জীবন থেকে ভার্চুয়াল দুনিয়ায় নিয়ে যায়। একদিকে বাস্তব, অন্যদিকে ভার্চুয়াল দুনিয়া, অদ্ভুত এক লড়াই শুরু হয় অনলের মধ্যে।

হঠাৎই বাবার মৃত্যু বদলে দেয় অনলের জীবন। তার হাতে আসে বাবার ব্যক্তিগত পেন ড্রাইভ। যা অনলের জীবনকে তোলপাড় করে দেয়। আর এখানে নতুন মোড় পায় কৌশিক করের 'পর্ণমোচী' ছবিটি।

এই ছবিতে সেক্স এডুকেশনের প্রয়োজনীয়তার কথা আরও একবার তুলে ধরতে চেয়েছেন পরিচালক।

ইতিমধ্যেই 'পর্ণমোচী' ছবির শ্যুটিং শেষ হয়েছে। মুক্তি পেয়েছে ছবির ট্রেলার, যা এই সিনেমার প্রতি দর্শকদের কৌতুহল আরও কিছুটা বাড়িয়ে দিয়েছে।

পর্ণমোচীতে অনলের চরিত্রে অভিনয় করেছে ঋতব্রত মুখোপাধ্যায় (অভিনেতা শান্তিলাল মুখোপাধ্যায়ের ছেলে)। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, শান্তিলাল মুখোপাধ্যায়, অঙ্কিতা চক্রবর্তী, কনিনীকা বন্দ্যোপাধ্যায়, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে। রয়েছেন কৌশিক কর নিজেও।

আগামী ৩০ মার্চ মুক্তি পাচ্ছে কৌশিক করের এই পর্ণমোচী ছবিটি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link