PHOTOS: ৬ বছরের Ziva Dhoni কিংবা খুদে Inaaya, সোশাল মাতাচ্ছেন এই স্টারকিডরা

Aug 03, 2021, 18:42 PM IST
1/6

Taimur তৈমুর

Taimur  তৈমুর

নেট মহলের আরেক সেনসেশন হল করিনা কাপুর এবং সইফ আলি খান-পুত্র তৈমুর তো ছোট থেকেই জনপ্রিয় সোশাল মিডিয়ায়। ইন্ডাস্ট্রিতে কেউ যদি টক অফ দ্য টাউন হয় তা হল তৈমুর। ৫ বছর বয়সেই মন কেড়েছে অনুরাগীদের। একটি ছবিতেই লাইক আসে কয়েক লক্ষ।

2/6

Abram Khan - আব্রাম

Abram Khan - আব্রাম

জনপ্রিয়তায় পিছিয়ে নেই শাহরুখ -গৌরি পুত্র আব্রাম। গালে টোল পড়া মিষ্টি হাসিতে বছরভর কুপোকাত ফ্যানেরা। সোশাল মিডিয়ায় সেই ছবিতেই ভরপুর থাকে।  

3/6

Aaradhaya Bachchan - আরাধ্যা বচ্চন

Aaradhaya Bachchan - আরাধ্যা বচ্চন

ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের কন্যা আরাধ্যা বচ্চনও নেট দুনিয়ার অন্যতন টপিক। অমিতাভ-জয়া বচ্ছনের নাতনির জনপ্রিয়তা কোন বড় তারকার থেকে কম নয়। আরাধ্যার স্কুল মঞ্চের পারফরম্যান্স বা পারিবারিক অনুষ্ঠানের ভিডিওটিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

4/6

Inaaya Khemu ইনায়া খেমু

Inaaya Khemu ইনায়া খেমু

তৈমুরের মতোই জনপ্রিয় পতৌদি পরিবারের সদস্য ইনায়া খেমু। সোহা আলি খান এবং কুণাল খেমুর ছোট্ট মিষ্টি কন্যা সাড়ে তিন বছরেই রীতিমতো স্টার। তৈমুর-ইনায়া এই দুই ভাই বোনের ছবি সবসময়ই মন কেড়ে নেয় সোশাল মিডিয়ার।  

5/6

Meesha Kapoorমিশা কাপুর

Meesha Kapoorমিশা কাপুর

শাহিদ কাপুর এবং মিরা রাজপুতের মেয়ে মিশা কাপুরও কিন্তু জনপ্রিয়তায় সমান দৌড়ে রয়েছে। মিশার খেলা থেকে নাচ, বেশ কিছু ভিডিও ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল।

6/6

Ziva Dhoni জিভা ধোনি

Ziva Dhoni জিভা ধোনি

সোশাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং সাক্ষী সিং ধোনির কন্যা জিভার বয়স মাত্র ৬। কিন্তু এই বয়সেই তিনি নেটিজেনদের চোখের মণি হয়ে উঠেছেন। ইনস্টাগ্রাম থেকে টুইটারে ধোনিকন্যার জনপ্রিয়তা চরমে।