১০১ বছর বয়সে ১০০ মিটার দৌড়ে ওয়ার্ল্ড মাস্টার গেমসে সোনা জিতলেন মান কাউর

একাগ্রতা, ইচ্ছা আর পরিশ্রমকে  যদি একটি সমরেখতে আনা যায় তাহলে কোন কিছুই অসম্ভব নয় । সেটাই করে দেখালেন মান কাউর । বয়স ১০১ বছর । সোমবার অকল্যান্ডে ওয়ার্ল্ড মাস্টার গেমসে১০০ মিটার দৌড়ে সোনা জিতে বিশ্বকে তাক লাগিয়ে দিলেন এই ভারতীয় অ্যাথলিট । সময় নিয়েছেন ৬৪.৪২ সেকেন্ড । শত বছর অতিক্রম করে যাওয়ার পরও উসেইন বোল্টের দৌড়ে মান কাউর অনুপ্রানিত হন ।  ওয়ার্ল্ড মাস্টার গেমসে১০০ মিটারে সোনা জিতে চন্ডীগড়ের বাসিম্দা এই নিউজিল্যান্ডের একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন দৌড়কে তিনি উপভোগ করেন ।  আবারও ট্র্যাকে নামতে চান । অ্যাথলেটিক্স জীবনে সতেরোতম সোনা জিতে তিনি ভীষন খুশি ।

Updated By: Apr 25, 2017, 09:26 AM IST
১০১ বছর বয়সে ১০০ মিটার দৌড়ে ওয়ার্ল্ড মাস্টার গেমসে সোনা জিতলেন মান কাউর

ওয়েব ডেস্ক: একাগ্রতা, ইচ্ছা আর পরিশ্রমকে  যদি একটি সমরেখতে আনা যায় তাহলে কোন কিছুই অসম্ভব নয় । সেটাই করে দেখালেন মান কাউর । বয়স ১০১ বছর । সোমবার অকল্যান্ডে ওয়ার্ল্ড মাস্টার গেমসে১০০ মিটার দৌড়ে সোনা জিতে বিশ্বকে তাক লাগিয়ে দিলেন এই ভারতীয় অ্যাথলিট । সময় নিয়েছেন ৬৪.৪২ সেকেন্ড । শত বছর অতিক্রম করে যাওয়ার পরও উসেইন বোল্টের দৌড়ে মান কাউর অনুপ্রানিত হন ।  ওয়ার্ল্ড মাস্টার গেমসে১০০ মিটারে সোনা জিতে চন্ডীগড়ের বাসিম্দা এই নিউজিল্যান্ডের একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন দৌড়কে তিনি উপভোগ করেন ।  আবারও ট্র্যাকে নামতে চান । অ্যাথলেটিক্স জীবনে সতেরোতম সোনা জিতে তিনি ভীষন খুশি ।

আরও পড়ুন বার্সার জার্সিতে মেসির পাঁচশো গোলের হিসেব দেখে নিন

ওয়ার্ল্ড মাস্টার গেমসে নাম নথিভুক্ত করতে গেলে সংগঠকরা অবাক হন । কিন্তু তার ইচ্ছাকে সন্মান জানিয়ে মান কাউরের ডাক্তারি পরীক্ষা করা হয় । ডাক্তাররা সবুজসংকেত দেওয়ার পর ১০০ মিটারে অংশগ্রহন করেন তিনি। ওয়ার্ল্ড মাস্টার গেমসের সিইও উটেন জানিয়েছেন শতায়ু কাউর তাদের প্রেরনা ।

আরও পড়ুন  বিরাট বললেন তাঁর দলের এরকম ব্যাটিং একেবারেই গ্রহণযোগ্য নয়

.