মুম্বইয়ের খেলা দেখতে আজ হাজির থাকবে ২১ হাজার পথশিশু

শুক্রবারই অনুশীলনের সময় গ্যালারিতে হাজির থেকে মুম্বইয়ের ক্রিকেটারদের উৎসাহ জোগায় তারা।

Updated By: Apr 13, 2019, 02:29 PM IST
মুম্বইয়ের খেলা দেখতে আজ হাজির থাকবে ২১ হাজার পথশিশু

নিজস্ব প্রতিবেদন : মহত্ উদ্যোগ। মুম্বইয়ের এমন মহত্ উদ্যোগ অবশ্য নতুন নয়। মুম্বই ফ্র্যাঞ্চাইজির তরফে এর আগেও পথশিশুদের পাশে দাঁড়ানো হয়েছিল। এবারও একই কাজ করছে তারা। আজ রোহিত শর্মার দলের ম্যাচ দেখতে মাঠে হাজির থাকবে ২১ হাজার পথশিশু। পাণ্ডিয়া, বুমরা, ডি'ককরা মাঠে নামলে তাঁদের জন্য গলা ফাটাতে গ্যালারিতে হাজির থাকবে এই শিশুরা। ২১ হাজার পথশিুশুর খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে মুম্বইয়ের পক্ষ থেকে। এমনিতে নিন্দুকেরা আইপিএলের হাজারো বদনাম করেন। কেউ বলেন, ক্রিকেটের আড়ালে এখানে জুয়ো চলে। কারও আবার দাবি, আইপিএল মানেই তো ফিক্সিং। তবে এত বদনামের মাঝে এই ধরণের উদ্যোগ যেন আইপিএলকে নতুনভাবে প্রতিষ্ঠা দেয়।

আরও পড়ুন-  বাচ্চাদের সঙ্গে বাচ্চা হয়ে যান ঋষভ পন্থ, সত্যিই কি তিনি 'বেবিসিটার'!

এডুকেশন অ্যান্ড স্পোর্টস ফর অল। এই মহৎ উদ্যোগকে সামনে রেখে আজ ওয়াংখেড়েতে ২১ হাজার শিশুকে ম্যাচ দেখানোর উদ্যোগ নিয়েছে মুম্বই। শুক্রবারই অনুশীলনের সময় গ্যালারিতে হাজির থেকে মুম্বইয়ের ক্রিকেটারদের উৎসাহ জোগায় তারা। গতকালই মুম্বইয়ের তারকা অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়া বাচ্চাদের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, ''এমন সমর্থন দলকে বাড়তি শক্তি জোগায়। আগামীকাল এই বিশেষ সমর্থকদের জন্যই মুম্বই দল মাঠে নামবে।'' 

আরও পড়ুন-  সৌরভের ইডেনে গব্বরের দাদাগিরি, হারল কেকেআর

গত ম্যাচে মুম্বইয়ের হয়ে মাঠে নামতে পারেননি রোহিত শর্মা। প্র্যাকটিসের সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন তিনি। টানা এগারো বছর পর মুম্বইয়ের কোনও ম্যাচ ডাগ-আউটে বসে দেখেছিলেন রোহিত। তবে এই ম্যাচ রোহিত দলে ফিরছেন বলে খবর। শুক্রবার নেটে বেশ কিছুক্ষণ তিনি ব্যাটিং করেছিলেন। মুম্বইয়ের টিম ম্যানেজমেন্টের তরফে রোহিতের দলে ফেরার ইঙ্গিত দেওয়া হয়েছে। রোহিত নিজেও মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন। তবে এই ম্যাচে আরেকজন থাকবেন নজরে। কায়রন পোলার্ড। পাঞ্জাবের বিরুদ্ধে গত ম্যাচে তিনি অসাধারণ ইনিংস খেলেছিলেন।

.