পাঠানকোটে রায়নার পিসির বাড়িতে দুষ্কৃতী হামলার ঘটনায় গ্রেফতার তিন

রায়নার পিসি প্রাণে বাঁচলেও পিসেমশাই  ও এক ভাইকে খুন করে দুষ্কৃতীরা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 16, 2020, 03:33 PM IST
পাঠানকোটে রায়নার পিসির বাড়িতে দুষ্কৃতী হামলার ঘটনায় গ্রেফতার তিন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: আইপিএল খেলতে আমিরশাহি উড়ে গিয়েও পারিবারিক কারণে দেশে ফিরে চলে আসেন চেন্নাই সুপার কিংসের নির্ভরযোগ্য অলরাউন্ডার সুরেশ রায়না। জানা যায়, প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের পরিবারের ওপর দুষ্কৃতী হামলার কারণে তিনি দেশে ফিরে এসেছেন। পাঠানকোটের থরিয়াল গ্রামে রায়নার পিসির বাড়িতে দুঃসাহসিক দুষ্কৃতী হামলা হয়। রায়নার পিসি প্রাণে বাঁচলেও পিসেমশাই  ও এক ভাইকে খুন করে দুষ্কৃতীরা।

ঘটনার তদন্ত শুরু করে পুলিস। শোকস্তব্ধ রায়না সোশ্যাল মিডিয়ায় পঞ্জাবের মুখ্যমন্ত্রী এবং পুলিসকে ট্যাগ করে দোষীদের উচিত শাস্তি চেয়ে বিচারের অনুরোধ জানান। নড়েচড়ে বসে পঞ্জাব পুলিস। পাঠানকোটে রায়নার পরিবারের ওপর হামলার ঘটনায় অবশেষে তিন জনকে গ্রেফতার করেছে পুলিস।

 

ওই তিন জনকে গ্রেফতার করে জেরা করা হচ্ছে। পুলিস সূত্রে খবর, ওই দলের আরও ১১ জনকে ধরতে তল্লাশি চালাচ্ছে পুলিস।পুলিস সূত্রে আরও খবর, তিনজনকেই পাঠানকোট রেল স্টেশনের ধারে বস্তি থেকে খুন, খুনের চেষ্টা ও ডাকাতির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত চার্জশিট গঠন করে আদালতে পেশ করা হবে। এর আগেও তারা পঞ্জাব, উত্তর প্রদেশ, জম্মু-কাশ্মীরে বড়সড় অপরাধ ঘটিয়েছে বলে পুলিস জানিয়েছে।

 

আরও পড়ুন - IPL 2020: রাসেলকে নেটেও বল করতে চান না নাইট স্পিনার

Tags:
.