WATCH | Lionel Messi: ফুটবল GOAT এর জন্য মাঠে হাজির ৮০৮ ছাগল! তাজ্জব কাণ্ডে পুরো থ নেটপাড়া

808 goats used to celebrate Lionel Messi achievement: মেসিকে বলা হয় ফুটবলের GOAT। এবার কিংবদন্তি আর্জেন্টাইনের জন্য জড়ো হলস ৮০৮টি ছাগল। বাকিটা ইতিহাস নেটদুনিয়ায়।

Updated By: Jul 24, 2023, 03:49 PM IST
WATCH | Lionel Messi: ফুটবল GOAT এর জন্য মাঠে হাজির ৮০৮ ছাগল! তাজ্জব কাণ্ডে পুরো থ নেটপাড়া
মেসির জন্য মাঠে ৮০৮টি ছাগল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁর আর ফুটবল থেকে সত্যিই আর পাওয়ার কিছু নেই। এই খেলাটা তাঁকে দু'হাত উজাড় করেই সব দিয়েছে। তবুও নামটা যে লিওনেল মেসি (Lionel Messi)। কেরিয়ারের অস্তাচলে লিয়ো। তবুও তাঁর থেকে মানুষের প্রত্যাশা আকাশছোয়া! আর হবেই না বা কেন! বিশ্বকাপ জয়ী 'ক্যাপ্টেন আর্জেন্টিনা'র খেলা দেখলে মনে হচ্ছে তাঁর বয়স ৩৬ নয় ২৬। মেসি আর বার্সেলোনায় (Barcelona) ফিরলেন না। সৌদির ক্লাব আল হিলালে (Al Hilal) রেকর্ড অর্থে নাম লিখিয়ে, এশিয়ান ফুটবলের স্বাদ নিলেন না। মেসি বেছে নিয়েছেন মেজর লিগ সকার (MLS)। এলএমটেন এখন ইন্টার মায়ামির (Inter Miami)। 'আমেরিকার ১০ নম্বর' তিনি। গত ২১ জুলাই ক্রুজ আজুলের বিরুদ্ধে (Inter Miami vs Cruz Azul) ইন্টার মায়ামির জার্সিতে অভিষেক করেছেন মেসি। ম্য়াচের ৯৪ মিনিটে অনবদ্য ফ্রি-কিকে গোল করে দলকে ২-১ জিতিয়েই মাঠ ছেড়েছেন। পরিসংখ্যান বলছে যে, মেসি তাঁর সিনিয়র পেশাদার কেরিয়ারের ৮০৮ নম্বর গোলটি করে ফেললেন। আর এই গোলকেই দারুণ ভাবে সেলিব্রেট করল বিভিন্ন স্বাদের আলুর চিপস বানানো বিখ্যাত ব্র্যান্ড LAY'S!

আরও পড়ুন: গোলাপি অভিষেকেই গোল লিয়োর, অঝোরে কাঁদলেন বেকস, আবেগের মৌতাতে বুঁদ মায়ামি

মেসি লে'সের গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসডর। বিশ্বকাপ জয়ী মহারথীর এই বিরাট মাইলস্টোনকে সম্মান জানাল আলু চিপসের ব্র্যান্ড। মেসির জন্য় মাঠে এল ৮০৮টি ছাগল। তারা জড়ো হয়ে তৈরি করল এলএম টেনের মুখ! ফুটবলের GOAT এর মাঠে ছাগলের এই কীর্তি দেখে থ হয়ে গিয়েছে নেটপাড়া। মেসি মানেই তো ম্য়াজিক। মায়ামির হয়ে অভিষেক ম্যাচের প্রথমার্ধে মেসি মাঠে নামেননি। ২০ হাজার দর্শক ৫২ মিনিট অপেক্ষা করার পরই সাতবারের ব্যালন ডি'অর জয়ীকে গোলাপি জার্সিতে চোখের সামনে দেখলেন। করতালিতে ফেটে পড়েছিল মাঠ। স্মার্টফোনগুলি তৈরি ছিল, সেই মুহূর্ত বন্দি করার জন্য়। আর কে না জানে মেসি আর গোল সমার্থক। ম্যাচের ৯৪ মিনিটে ২৫ গজ দূর থেকে মেসি ফ্রি-কিকে গোল করলেন। বাঁ-পোস্টের টপ কর্নার দিয়ে জড়িয়ে দিলেন গোলে। মেসির গোলের জন্য অনবদ্য বা অবিশ্বাস্য শব্দগুলি এখন আর ব্যবহার না করলেও চলে, এই মহাবিশ্ব জানে তাঁর ফ্রি-কিকে চোখের আরাম। মেসি গোল করার পরেই ছুটে গেলেন সমর্থকদের দিকে। এবার যেন হাততালিই হয়ে গেল মেসির ব্যাকগ্রাউন্ড মিউজিক।

আরও পড়ুন: Emerging Asia Cup Final 2023: মহাযুদ্ধে ধুলের ভারতকে ধুলিসাৎ করে কাপ জিতল পাকিস্তান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.