মহাসমস্যায় পাকিস্তানের এক ক্রিকেটভক্ত, করোনা আক্রান্ত ক্রিকেটারের সঙ্গে তুলেছিলেন সেলফি

পাঁচবার করোনা টেস্টে পাঁচবারই তাঁর ফল পজিটিভ আসে।

Edited By: সুমন মজুমদার | Updated By: Jul 29, 2020, 07:08 PM IST
মহাসমস্যায় পাকিস্তানের এক ক্রিকেটভক্ত, করোনা আক্রান্ত ক্রিকেটারের সঙ্গে তুলেছিলেন সেলফি

নিজস্ব প্রতিবেদন- একটা সেলফি-ও কি তোলা যাবে না! এ তো মহাসমস্যা। সত্যিই, একটা সেলফি-ও এই কঠিন পরিস্থিতিতে আপনাকে বিপদের মুখে ঠেলে দিতে পারে। একটা সেলফির জন্য আপনি ও আপনার পরিবার এই অতিমারির সময় মহামস্যায় পড়তে পারেন। অনেকেই বলবেন, সেলফি তুলে গেলে কি তবে পাশের জনের শারীরিক অবস্থা জেনে নিতে হবে! সব সময় কি সেটা সম্ভব! সেটা সম্ভব না হলে এই সময় সেলফির মোহ ত্যাগ করাই তো সব থেকে ভাল। এই যেমন পাকিস্তানের এক ক্রিকেটভক্ত বিপদ ডেকে আনলেন। পাকিস্তানের করোনা আক্রান্ত ক্রিকেটারের সঙ্গে সেলফি তুলেছিলেন তিনি। পরে জানতে পারেন, সেই ক্রিকেটার কোভিড আক্রান্ত।

পাকিস্তানি বোলার হ্যারিস রউফ করোনায় আক্রান্ত হয়েছিলেন। পাঁচবার করোনা টেস্টে পাঁচবারই তাঁর ফল পজিটিভ আসে। করোনায় আক্রান্ত হওয়ার জন্যই হ্যারিস দলের সঙ্গে ইংল্যান্ড সফরে যেতে পারেননি। আর সেই হ্যারিসের সঙ্গে সেলফি তোলেন পাকিস্তান ক্রিকেটের ভক্ত মহম্মদ সাহাব ঘাউরি। কমবয়সী এই ক্রিকেটভক্ত হাতের সামনে জাতীয় দলের তারকাকে দেখতে পেয়ে নিজেকে সামলাতে পারেননি। সেলফি তোলার আবদার করে বসেন। সেই সময় তিনি কিছুই জানতে পারেননি। পরে বাড়ি ফিরে ইন্টারনেটে সার্চ করে তিনি জানতে পারেন, হ্যারিস করোনা পজিটিভ ছিলেন। এমন খবর জানার পর তাঁর আর আফসোসের শেষ নেই।

আরও পড়ুন-  ভারতীয় ক্রিকেটে ভবিষ্যতের ধোনি কে? বলে দিলেন সুরেশ রায়না

তিনটি টেস্ট ও তিনটি টি-২০ খেলতে ইংল্যান্ড পৌঁছেছে পাকিস্তান দল। আপাতত কিছুদিন সেখানে কোয়ারেন্টাইন থাকবে তারা। ৫ অগাস্ট প্রথম টেস্ট। টি-২০ সিরিজ শুরু হবে ২৮ অগাস্ট থেকে। হ্যারিস রউফ পাকিস্তানের হয়ে মাত্র দুটি টি-২০ খেলেছেন। দুটি টেস্টে তিনি দুটি উইকেট পেয়েছেন। মোট ছবার করোনা টেস্ট করা হয়েছিল হ্যারিসের। তার মধ্যে পাঁচবার তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

.