কলম্বিয়া বিমান দুর্ঘটনায় আহত ক্যাপেকোয়েন্সের ফুটবলার সুস্থ হয়ে উঠছেন

একেই বলে অন্ধকারে এক চিলতে রোদ্দুর। ধীরে-ধীরে সুস্থ হয়ে উঠছেন ক্যাপেকোয়েন্স দলের ফুটবলার অ্যালেন রাসচেল। কলম্বিয়ায় ভয়াবহ বিমান দুর্ঘটনায় ব্রাজিলের ক্যাপেকোয়েন্স ক্লাব হারিয়েছিল তাদের উনিশজন ফুটবলারকে। দুর্ঘটনায় যাঁরা বেঁচে গিয়েছিলেন তার মধ্যেই একজন রাসচেল।

Updated By: Dec 8, 2016, 07:05 PM IST
কলম্বিয়া বিমান দুর্ঘটনায় আহত ক্যাপেকোয়েন্সের ফুটবলার সুস্থ হয়ে উঠছেন

ওয়েব ডেস্ক: একেই বলে অন্ধকারে এক চিলতে রোদ্দুর। ধীরে-ধীরে সুস্থ হয়ে উঠছেন ক্যাপেকোয়েন্স দলের ফুটবলার অ্যালেন রাসচেল। কলম্বিয়ায় ভয়াবহ বিমান দুর্ঘটনায় ব্রাজিলের ক্যাপেকোয়েন্স ক্লাব হারিয়েছিল তাদের উনিশজন ফুটবলারকে। দুর্ঘটনায় যাঁরা বেঁচে গিয়েছিলেন তার মধ্যেই একজন রাসচেল।

আরও পড়ুন- সিক্স থ্রি ফোর, উইদআউট নো লস (৬৩৪/০)

আপাতত কলম্বিয়ার সবচেয়ে সেরা হাসপাতালে চিকিত্সা চলছে এই ডিফেন্ডারের। সোশাল মিডিয়ায় রাসচেলের একটি ভিডিও এখন ভাইরাল। ভিডিওতে তাঁকে হাঁটতে দেখানো হয়েছে। সমর্থকদের ধন্যবাদ জানিয়েছ রাসচেল জানিয়েছেন তিনি দ্রুত সুস্থ হচ্ছেন এবং খুব তাড়াতাড়ি ব্রাজিলে ফিরবেন।

প্রসঙ্গত, গত মাসের ২৯ তারিখ কলম্বিয়ায় প্লেন দুর্ঘটনায় ৭৬ জন মারা যান। এই মর্মান্তিক দুর্ঘটনায় কার্যত শোকস্তব্ধ সমগ্র ক্রীড়া দুনিয়া। গোটা ঘটনার আকস্মিকতা যেন আরও আলাদা মাত্রা যোগ করেছে শোকের অবহে।

প্লেনটিতে ব্রাজিলের ক্যাপাকোয়েন্স ক্লাবের বেশ কয়েকজন ফুটবলার ছিলেন। ৮১ জন যাত্রীকে নিয়ে মেডেলিন বিমানবন্দর থেকে কলম্বিয়া রওনা হয় বিমানটি। মাঝরাতে ভেঙে পড়ে বিমানটি। গত ৬ বছরে এই ক্যাপিকোয়েন্স ক্লাবের স্বপ্নের উড়ানে বিষ্মিত হয়েছিল ফুটবল বিশ্ব। কলম্বিয়ার বিমান দুর্ঘটনায় তাতে ছেদ পড়ল।
 

কোপা সুদামেরিকানা কাপে খেলতে যাচ্ছিলেন ফুটবলাররা। যাওয়ার পথেই ভেঙে পড়ে বিমানটি।

(দেখুন স্পোর্টস ২৪, রাত সাড়ে দশটায়, ২৪ ঘণ্টা চ্যানেলে)

.