বিশ্বকাপের আগে ব্যাটিং চিন্তায় রাখল হরমনপ্রীতদের! প্রস্তুতি ম্যাচে জয়,সুপার ওভারে হার

কম রানের পুঁজি নিয়েই ভারতীয় বোলাররাও কিন্তু ক্যারিবিয়ানদের আটকে রাখেন।

Updated By: Feb 18, 2020, 06:17 PM IST
বিশ্বকাপের আগে ব্যাটিং চিন্তায় রাখল হরমনপ্রীতদের! প্রস্তুতি ম্যাচে জয়,সুপার ওভারে হার

নিজস্ব প্রতিবেদন: আইসিসি ওমেনস টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে শুক্রবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। তবে বিশ্বকাপে মাঠে নামার আগে ব্যাটিং নিয়ে চিন্তা থেকেই যাচ্ছে ভারতের। পাকিস্তানের বিরুদ্ধে প্রস্তুতি ম্য়াচ বৃষ্টিতে ভেস্তে গেলেও ওয়েস্ট ইন্ডিজকে প্রস্তুতি ম্যাচে হারাল হরমনপ্রীত-স্মৃতিরা।

ব্রিসবেনে টস জিতে প্রথমে ব্যাটিং নেয় ভারত। কিন্তু সেভাবে বড় রান পেলেন না কেউই। শিখা পাণ্ডে অপরাজিত ২৪ এবং দীপ্তি শর্মা ২১ রান করেন। স্মৃতি মন্ধানা করলেন মাত্র ৪ রান। অধিনায়ক হরমনপ্রীত কৌর করেন মাত্র ১১ রান। ওপেনার শেফালি ভার্মা করেন ১২ রান। সেভাবে কোনও পার্টনারশিপই গড়ে উঠল না। নিয়মিত ব্যবধানে উইকেট হারিয়ে ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে মাত্র ১০৭ রান তোলে ভারত।

কম রানের পুঁজি নিয়েই ভারতীয় বোলাররাও কিন্তু ক্যারিবিয়ানদের আটকে রাখেন। পুনম যাদব ২০ রান দিয়ে ৩টি উইকেট তুলে নেন। লি অ্যান কিরবির দুরন্ত ৪২ রান করলেও ম্যাচ জিততে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। দীপ্তি শর্মা চার ওভারে ১২ রান দিয়ে নিলেন একটি উইকেট। অধিনায়ক হ্যারি ৪ ওভারে ১৫ রানের বিনিময়ে একটি উইকেট নিয়েছেন। ২ রানে ম্যাচ জিতে নেয় ভারত। তবে বিশ্বকাপে অবিযান শুরুর আগে ব্যাটিং কিন্তু একটু হলেও চিন্তায় রাখল হ্যারির দলকে।

সেই সঙ্গে ম্যাচ শেষে দুই দলই সুপার ওভারের অনুশীলনও করে নিল প্রস্তুতি ম্যাচে । প্রথমে ব্যাট করে এক উইকেট হারিয়ে ১২ রান তোলে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু মাত্র চার বলে ২ উইকেট খুইয়ে বসে ভারত।  সুপার ওভারে অবশ্য জিতে নেয় ওয়েস্ট ইন্ডিজ। 

আরও পড়ুন - কোহলির উইকেট চাই! বিরাট চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বোল্ট

.