কোয়ারেন্টিন কেমন কাটল? মেলবোর্নে দলের সঙ্গে যোগ দিতেই Rohit'কে প্রশ্ন শাস্ত্রীর

অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টিন শেষ রোহিত শর্মার (Rohit Sharma)। তিনি কি তৃতীয় টেস্টে ভারতের প্রথম একাদশে জায়গা পাবেন? সুযোগ পেলেও কোথায় ব্যাট করবেন তিনি? সিডনি টেস্টের আগে একাধিক প্রশ্ন সামনে আসছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 30, 2020, 08:22 PM IST
কোয়ারেন্টিন কেমন কাটল? মেলবোর্নে দলের সঙ্গে যোগ দিতেই Rohit'কে প্রশ্ন শাস্ত্রীর
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন : সিডনিতে ১৪ দিনের কোয়ারেন্টিন পর্ব শেষে হয়েছে মঙ্গলবার। বুধবার মেলবোর্নে ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে যোগ দিলেন রোহিত শর্মা (Rohit Sharma)।

সিডনিতে করোনা উদ্বেগ। তাই আপাতত সিডনি টেস্টের প্রস্তুতি মেলবোর্নেই সারবেন রাহানেরা। এদিন কোচ রবি শাস্ত্রী থেকে সতীর্থরা সকলেই রোহিত শর্মাকে (Rohit Sharma) উষ্ণ অভ্যর্থনা জানান। (BCCI) বিসিসিআই-এর পোস্ট করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে রবীন্দ্র জাদেজা, ঋদ্ধিমান সাহা, কেএল রাহুলরা স্বাগত জানাচ্ছেন হিটম্যানকে। আর কোচ রবি শাস্ত্রীকে বলতে শোনা গেল... কোয়ারেন্টিন কেমন কাটল আমার বন্ধু?

১১ ডিসেম্বর  NCA-থেকে (NCA medical Team) সবুজ সঙ্কেত পান রোহিত শর্মা (Rohit Sharma)। ১৫ ডিসেম্বর অস্ট্রেলিয়ায় পৌঁছান রোহিত শর্মা (Rohit Sharma)। অস্ট্রেলিয়ার পৌঁছানোর সঙ্গে সঙ্গেই ১৪ দিনের কোয়ারেন্টিন পর্ব শুরু হয়ে যায় হিটম্যানের। অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টিন শেষ রোহিত শর্মার (Rohit Sharma)। তিনি কি তৃতীয় টেস্টে ভারতের প্রথম একাদশে জায়গা পাবেন? সুযোগ পেলেও কোথায় ব্যাট করবেন তিনি? সিডনি টেস্টের আগে একাধিক প্রশ্ন সামনে আসছে।

প্রথম দুটি টেস্টে ব্যর্থ মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। সিডনিতে মায়াঙ্কের জায়গায় দলে আসতে পারেন রোহিত শর্মা (Rohit Sharma)। তবে দীর্ঘদিন ম্যাচ প্র্যাকটিসের মধ্যে নেই রোহিত শর্মা (Rohit Sharma)। তবে ওপেনিংয়ে নেমে সাফল্য পেয়েছেন হিটম্যান। তাই শুভমান গিলের (Shubman Gill) সঙ্গে সিডনিতে ওপেনিং করতে পারেন রোহিত শর্মা।

আরও পড়ুন - AUS vs IND: সিডনিতে প্রথম এগারোয় রোহিত শর্মা? একাধিক বদল হতে Team India-য়

.