IPL 2022: কার মাথায় উঠবে Orange Cap? কে পাবেন Purple Cap? ভবিষ্যদ্বাণী প্রাক্তন তারকার

গতবার রুতুরাজ গায়কোয়াড় পেয়েছিলেন অরেঞ্জ ক্যাপ, পার্পল ক্যাপের মালিক হয়েছিলেন হর্ষল প্যাটেল।

Updated By: Mar 24, 2022, 05:22 PM IST
IPL 2022: কার মাথায় উঠবে Orange Cap? কে পাবেন Purple Cap? ভবিষ্যদ্বাণী প্রাক্তন তারকার
বিরাট ভবিষ্যদ্ধাণী আকাশ চোপড়ার

নিজস্ব প্রতিবেদন: মাঝে আর একটা দিন। তারপরেই উঠবে আইপিএলের (IPL 2022) পর্দা। আগামী ২৬ মার্চ ক্রোড়পতি লিগের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (CSK) ও রানার্স কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এখনও টুর্নামেন্ট শুরু হয়নি, তার আগেই ভারতের প্রাক্তন ওপেনার ও ক্রিকেট পণ্ডিত আকাশ চোপড়া (Aakash Chopra) করে ফেলেলন বিরাট ভবিষ্যদ্বাণী! তিনি জানিয়ে দিলেন যে, কে হবেন সর্বোচ্চ রান শিকারি আর কার ঝুলিতে আসবে সবচেয়ে বেশি উইকেট। অর্থাৎ আকাশ এখনই জানিয়ে দিলেন কার মাথায় উঠবে কমলা টুপি (Orange Cap) ও বেগুনি টুপি (Purple Cap)।

আকাশ তাঁর ইউটিউব চ্যানেলে বলেন, "চলতি বছর আইপিএলে সবচেয়ে বেশি রান কে করবেন? কেকেআর টিমে রয়েছে ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার, নীতীশ রানা, স্যাম বিলিংস ও আন্দ্রে রাসেল। দারুণ ব্যাটিং লাইন-আপ ওদের। আমার মনে শ্রেয়স আইয়ার সবচেয়ে বেশি রান করবে। ও কমলা টুপির দৌড়ে থাকবে।" আকাশ চোপড়ার মতে সর্বোচ্চ উইকেটশিকারিও হবেন কোনও নাইট যোদ্ধা। তিনি বলেন, "কেকেআর এমন টিম নয়, যেখানে একজন বোলারই সবচেয়ে বেশি উইকেট পেতে পারে। ওরা এক সঙ্গে কাজ করে। দলে দু'জন মিস্ট্রি স্পিনার আছে-সুনীল নারিন ও বরুণ চক্রবর্তী। পেসারদের মধ্যে প্যাট কামিন্স, উমেশ যাদব ও শিবম মাভি। ফলে উইকেট ভাগাভাগি হয়ে যাবে। আমি বলব বরুণ চক্রবর্তী সবচেয়ে বেশি উইকেট পাবে।" গতবার চেন্নাইয়ের ওপেনার  রুতুরাজ গায়কোয়াড় আইপিএলে ১৬ ম্যাচে খেলে ৬৩৫ রান করেছিলেন। তাঁর মাথায় উঠেছিল কমলা টুপি। গত মরশুমে হর্ষল প্যাটেল ১৫ ম্যাচে ৩২ উইকেট নিয়ে মাথায় তুলেছিলেন বেগুনি টুপি। 

আরও পড়ুন: MS Dhoni steps down as CSK captain: প্রাক্তন সেনাপতিকে কুর্নিশ আবেগি অনুরাগীদের

আরও পড়ুন: MS Dhoni ছেড়ে দিলেন CSK-র অধিনায়কত্ব! IPL 2022-এ নেতা Ravindra Jadeja

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.