Laal Singh Chaddha: আইপিএলের হাত ধরে ভারতীয় সিনেমায় ইতিহাস লিখছেন আমির খান

এবার ভারতীয় সিনেমায় ইতিহাস লিখতে চলেছেন আমির। আসন্ন ছবি 'লাল সিং চড্ডা'র ( Laal Singh Chaddha) ট্রেলার মুক্তির জন্য তিনি বেছে নিয়েছেন আইপিএল ফাইনালের (IPL 2022) মঞ্চ!

Updated By: May 28, 2022, 06:26 PM IST
Laal Singh Chaddha: আইপিএলের হাত ধরে ভারতীয় সিনেমায় ইতিহাস লিখছেন আমির খান
আমির খান লিখছেন ইতিহাস

নিজস্ব প্রতিবেদন: চমকে দিতে বরাবরই ভালবাসেন আমির খান (Aamir Khan)। চরিত্র নির্বাচন থেকে ছবি প্রমোশনের স্ট্র্যাটেজি, বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট' ভিন পথে হাঁটতেই পছন্দ করেন। এবার ভারতীয় সিনেমায় ইতিহাস লিখতে চলেছেন আমির। আসন্ন ছবি 'লাল সিং চড্ডা'র ( Laal Singh Chaddha) ট্রেলার মুক্তির জন্য তিনি বেছে নিয়েছেন আইপিএল ফাইনালের (IPL 2022) মঞ্চ!

আগামিকাল অর্থাৎ রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium) মহারণ। আইপিএল ফাইনালে (IPL Final 2022) মুখোমুখি গুজরাত টাইটান্স (Gujarat Titans, GT) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals, RR)।

ম্যাচের প্রথম ইনিংস ও দ্বিতীয় ইনিংসের ২.৩০ মিনিটের স্ট্র্যাটেজিক টাইমআউটে ‘লাল সিং চড্ডা’র ট্রেলারের শুভ-মুক্তি। এর আগে ক্রিকেট ম্য়াচ চলাকালীন কোনও ভারতীয় সিনেমার ট্রেলার মুক্তি পায়নি। ইরফান পাঠানের ব্যাঙ্গাত্মক টুইটের উত্তরেই আমির খান প্রোডাকশনের পক্ষ থেকে ট্রেলার লঞ্চের খবর জানানো হয়েছে।

এবার আমিরের হাত ধরে সেই ইতিহাস লেখা হতে চলেছে। জানা গিয়েছে টম হ্যাঙ্কসের বিখ্যাত ছবি 'দ্য ফরেস্ট গাম্প' অবলম্বনে তৈরি হচ্ছে 'লাল সিং চড্ডা'। আমিরের পাশে এই ছবিতে দেখা যাবে করিনা কাপুরকে। আগামী ১১ অগাস্ট আমিরের ‘লাল সিং চড্ডা’র মুক্তি পাবে। ইতিমধ্যেই ফ্য়ানদের মধ্যে এই ছবি নিয়ে তৈরি হয়েছে উন্মাদনা।

আরও পড়ুন: Sachin-Sanju: রয়্যালস অধিপতির সমালোচনায় সচিন! ছ'বার দেখার পর মুখ খুললেন কিংবদন্তি

আরও পড়ুনButtler-Warne: 'ওয়ার্ন আজ অত্যন্ত গর্বের সঙ্গে আমাদের দেখছে'! দলকে ফাইনালে তুলে আবেগি বাটলার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.