সাইনাকে 'আপত্তিকর' মন্তব্য, ক্ষমা চেয়ে টুইট ডিলিট অভিনেতা সিদ্ধার্থের

. 'খারাপ উদ্দেশ্য ছিল না', সাইনাকে লেখা 'আপত্তিকর' টুইট ডিলিট সিদ্ধার্থের।

Updated By: Jan 12, 2022, 12:11 PM IST
সাইনাকে 'আপত্তিকর' মন্তব্য, ক্ষমা চেয়ে টুইট ডিলিট অভিনেতা সিদ্ধার্থের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালকে (Saina Nehwal) করা অভিনেতা সিদ্ধার্থের (Actor Siddharth) টুইট নিয়ে রাজনৈতিক থেকে ক্রীড়ামঞ্চ শোরগোল উঠেছে সব মহলে। এই আবহে মঙ্গলবার নিজের টুইট ডিলিট করতে বাধ্য হলেন অভিনেতা। শুধু তাই নয় অলিম্পিক মেডেলজয়ী ব্যাডমিন্টন তারকার (shuttler) কাছে তাঁর মন্তব্য নিয়ে ক্ষমাও চান। 

পাঞ্জাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কনভয় আটকে যাওয়া ও সুরক্ষা ব্যবস্থা নিয়ে দেশব্যাপী বিতর্কের প্রেক্ষিতে মোদীর হয়েই টুইট করেছিলেন সাইনা৷ টুইটে তিনি বলেছিলেন, "কোনও জাতি নিজেকে নিরাপদ বলে দাবি করতে পারে না, যদি প্রধানমন্ত্রীর নিরাপত্তার সঙ্গেই আপস করা হয়। আমি এই ঘটনাত কঠোর নিন্দা জানাই। প্রধানমন্ত্রী মোদীর উপর এমন কাপুরুষোচিত আক্রমণ নিন্দাজনক।" 

সাইনার এই টুইটের প্রেক্ষিতেই লেখেন, ""Subtle cock champion of the world... Thank God we have protectors of India." অভিনেতার ব্যবহৃত একটি আপত্তিকর শব্দ নিয়েই ওঠে ঝড়। দেশের ক্রীড়ামন্ত্রী থেকে ক্রিকেটার সুরেশ রায়না অভিনেতার বিপক্ষে সুর চড়িয়েছেন সকলেই। এমনকী সাইনার বাবা ও স্বামীও এই টুইটের ভাষার প্রতিবাদ জানিয়েছেন।

আরও পড়ুন, ISL 2021-22, JFC VS SCEB: হেরেও আইএসএল ইতিহাসে রেনেডির লাল-হলুদ ব্রিগেড

এদিকে এই ঘটনায় শোরগোল উঠতেই মঙ্গলবার সাইনার প্রতি ক্ষমা চেয়ে টুইট করেন সিদ্ধার্থ। ব্যাডমিন্টন তারকাকে ট্যাগও করেন। অভিনেতা বলেন, "আমি আপনার প্রতি আমার খারাপ রসিকতার জন্য ক্ষমাপ্রার্থী। কিছুদিন আগে আপনার টুইটে আমার প্রত্যুত্তরের জন্য দু:খিত। আমি আপনার সঙ্গে অনেক বিষয়ে দ্বিমত পোষণ করতে পারি।  কিন্তু আমি যখন আপনার টুইটটি পড়ি তখন হতাশ হয়েছিলাম। তবে যা বলেছি আমার কাছ থেকে তা আশাব্যঞ্জক নয়।"

অভিনেতা এও বলেন, "রসিকতা করলে তা বিশ্লেষণ করারও দরকার পড়ে। যদিও সেই যথার্থ হয়নি। সঠিকভাবে রসিকতাটি প্রকাশ করা যায়নি." রঙ দে বাসন্তির অভিনেতা এও বলেন যে, এই শব্দচয়নের মাধ্যমে তিনি সাইনার কোনও ক্ষতি করতে চাননি। বরং সব মহল তাকে দায়ী করায় তিনি লজ্জিত৷  অভিনেতা বলেন, লিঙ্গবৈষম্য এবং নারীবিদ্বেষী তিনি নন। একজন মহিলা হিসেবে তিনি সাইনাকে আক্রমণ করেননি। রসিকতা করতে গিয়েছিলেন,এমনটাই বলেছেন অভিনেতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.