পাক সেনার পোশাকে সমাবেশে আফ্রিদি! কড়া ভাষায় আক্রমণ করলেন মোদীকে

সমাবেশে এসে ভারত ও পাকিস্তানের সম্পর্ক নিয়ে একের পর এক মন্তব্য করলেন আফ্রিদি।

Updated By: Aug 30, 2019, 08:46 PM IST
পাক সেনার পোশাকে সমাবেশে আফ্রিদি! কড়া ভাষায় আক্রমণ করলেন মোদীকে

নিজস্ব প্রতিবেদন : শাহিদ আফ্রিদি আগেই জানিয়েছিলেন, শুক্রবার করাচির কায়েদ-ই-আজম সমাধিতে হাজির থাকবেন তিনি। তবে তিনি যে পাকিস্তানি সেনার পোশাক পরে সেখানে চলে আসবেন, কে জানত! গত কয়েকদিন ধরেই কাশ্মীর নিয়ে একের পর এক উত্তেজক মন্তব্য করে চলেছেন পাকিস্তানের তারকার ক্রিকেটার। শুক্রবারও তাঁর অন্যথা হল না। এবার আরও এক কদম এগিয়ে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কড়া ভাষায় আক্রমণ করে বসলেন তিনি। মূলত জনমত তৈরির চেষ্টায় তিনি এই জমায়েতে এসেছিলেন। সমাবেশে এসে ভারত ও পাকিস্তানের সম্পর্ক নিয়ে একের পর এক মন্তব্য করলেন আফ্রিদি।

আরও পড়ুন-  সঞ্জয় দত্তের জনপ্রিয় সিনেমার গানের লাইন উয়েফার পেজে, 'খলনায়ক' লিভারপুলের ডিফেন্ডার

আফ্রিদি বললেন, ''এই সময় বা যুগ কোনওটাই যুদ্ধের নয়। আমরা ও আমাদের প্রধানমন্ত্রী ইমরান খান বারবার দুই দেশের মধ্যে সম্পর্কের উন্নতি করার চেষ্টা করেছি। কিন্তু মোদীজির তরফে কোনও সাড়া মেলেনি। নরেন্দ্র মোদী ও তাঁর অনুগামীরা সমগ্র বিশ্বের কাছে ভারতের ভাবমূর্তি নষ্ট করছেন। ভারতে শিক্ষিত ও ভাল মানুষও রয়েছেন। নরেন্দ্র মোদী সেইসব মানুষদের পরামর্শ শুনতে পারেন। পাকিস্তান ভারতের সঙ্গে দ্বন্দ্ব চায় না। আমরা সবাই শান্তি চাই। কিন্তু মোদী সরকার সেরকম কিছুই চায় না। আমি পাকিস্তানিদের বলব, আপনারা দুঃসময়ের জন্য অপেক্ষা করবেন না। সব সময় নিজেদের মধ্যে ঐক্য বজায় রাখবেন। সরকার ও বিরোধী পক্ষকেও এই কঠিন সময়ে একজোট হয়ে কাজ করতে হবে।'' 

আরও পড়ুন-  সানিয়া মির্জার ছবি দিয়ে লেখা হল পিটি উষা! লজ্জার পোস্টার ছড়িয়ে শহরজুড়ে

কিন্তু হঠাত্ কেন সেনার পোশাক পরে এলেন তিনি! আফ্রিদি বললেন, ''আমি এই ক্যাপ ও শার্ট পরে এসেছি কারণ আমিও পাকিস্তানের একজন সৈনিক। পাকিস্তানের খারাপ সময়ে আমি ও আমার পরিবার সব সময় এগিয়ে আসব। আমি আজীবন পাকিস্তানের একজন সৈনিক হয়েই থাকব।'' সংবিধানের ৩৭০ ধারা বিলোপের পর থেকেই আফ্রিদিসহ বেশ কিছু পাক তারকা ভারতের বিরুদ্ধে স্লোগান দিতে শুরু করেছেন। কাশ্মীরিদের উপর জুলুম হচ্ছে বলেও দাবি করতে শুরু করেছেন তাঁরা। 

.