আইপিএলে ভাল খেললে বিশ্বকাপের টিকিট পেতে পারেন বিশ্বাস রাহানের

২০১৮ সালের ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জাতীয় দলের জার্সিতে শেষ একদিনের ম্যাচ খেলেছেন আজিঙ্কে রাহানে।

Updated By: Mar 17, 2019, 06:25 PM IST
আইপিএলে ভাল খেললে বিশ্বকাপের টিকিট পেতে পারেন বিশ্বাস রাহানের

নিজস্ব প্রতিবেদন : অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ হারের পর ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেছিলেন, বিশ্বকাপের জন্য দল তৈরি, একটা জায়গাই বাছাই বাকি আছে। কিন্তু কোন জায়গা সেটা? তা নিয়ে কিন্তু মুখ খোলেননি বিরাট। একই সঙ্গে বিশ্বকাপে ভারতের চার নম্বরে কে ব্যাট করবেন তা নিয়ে ধোঁয়াশা রয়েই গিয়েছে। সেই চার নম্বরে কি এবার আজিঙ্কে রাহানে? লড়াইয়ে যে তিনি আছেন সেটা মনে করেন। তাই বলছেন, আইপিএলে দারুণ কিছু করতে পারলে বিশ্বকাপের দরজা খুলে যেতে পারে।

সংবাদসংস্থা  IANS কে এক সাক্ষাত্কারে আজিঙ্কে রাহানে বলেন, "বিশ্বকাপের দলে সুযোগ পেতে হলে আপনাকে আলাদা কিছু করতে হবে না। দিনের শেষে মনে রাখতে হবে এটা সেই ক্রিকেট খেলা। সেটা আইপিএল হোক কিংবা অন্য কোনও প্রতিযোগিতা। আপনাকে রান করতে হবে এবং দলের কাজে লাগতে হবে। এই মুহূর্তে আইপিএল আর রাজস্থান রয়্যালস নিয়ে ভাবছি। অন্য কিছু নিয়ে ভাবছি না। যদি আমি আইপিএলে দারুণ খেলতে পারি, তাহলে এমনিই বিশ্বকাপের দলে আমার সুযোগ চলে আসবে বলে আমি মনে করি।"

আরও পড়ুন - IPL 2019: ছক্কার মহড়ায় মাত দিলেন মাহি!

২০১৮ সালের ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জাতীয় দলের জার্সিতে শেষ একদিনের ম্যাচ খেলেছেন আজিঙ্কে রাহানে। তারপর থেকে টেস্ট দলে সুযোগ পেলেও একদিনের দলে তাঁকে আর সুযোগ দেননি নির্বাচকরা। গত বছর আইপিএলে দুরন্ত পারফরম্যান্স করেছিলেন রাজস্থান অধিনায়ক। এবারও সেই পারফরম্যান্স ধরে রাখতে বদ্ধপরিকর তিনি। আইপিএলে পারফর্ম করেই বিশ্বকাপের টিকিট পেতে চাইছেন আজিঙ্কে রাহানে।    

 

.