গুরুকে শেষ শ্রদ্ধা জানাতে এলেনই না একঝাঁক প্রাক্তন তারকা!

কোচিং জীবনে ছাত্রদের কাছের মানুষ হয়ে উঠেছিলেন তিনি। নতুন নতুন সিস্টেমে ফুটবলারদের থেকে সেরাটা বের করে আনাটাই ছিল কোচ অমল দত্তের বড় ইউএসপি। অথচ বিদায়বেলায় তার অনেক ছাত্রকেই দেখা গেল না।

Updated By: Jul 11, 2016, 07:26 PM IST
গুরুকে শেষ শ্রদ্ধা জানাতে এলেনই না একঝাঁক প্রাক্তন তারকা!

ওয়েব ডেস্ক: কোচিং জীবনে ছাত্রদের কাছের মানুষ হয়ে উঠেছিলেন তিনি। নতুন নতুন সিস্টেমে ফুটবলারদের থেকে সেরাটা বের করে আনাটাই ছিল কোচ অমল দত্তের বড় ইউএসপি। অথচ বিদায়বেলায় তার অনেক ছাত্রকেই দেখা গেল না।

ভারতের ফুটবলওয়ালার বিদায়

রবীন্দ্র সদন, দুই প্রধান হয়ে নিমতলা ঘাট। অমল দত্তের অন্তীমযাত্রা ছঘন্টা ধরে চলল। অথচ দেখা পাওয়া গেল না তাঁর কোচিংয়ে খেলা একঝাঁক ফুটবলারের। যে ডায়মন্ড সিস্টেম নিয়ে ময়দানে এত চর্চা হয়েছিল একটা সময়,বাগানে সেই ডায়মন্ড বছরের অধিকাংশ ফুটবলারই গরহাজির। দেহ আগলে রাখলেন শুধুমাত্র সত্যজিত চ্যাটার্জি। রবীন্দ্রসদন থেকে নিমতলা ঘাট, গুরুর পাশে বাগানের ফুটবল সচিব ও অমল দত্তের অন্যতম প্রিয় ছাত্র প্রশান্ত ব্যানার্জি। অমল দত্তের শেষ বিদায়ে কেন নেই এতজন প্রাক্তনী, অবাক উপস্থিত অনেকেই। প্রাক্তনদের শ্রদ্ধ্যা জানানোর জন্যই অমল দত্তের দেহ রাখার ব্যবস্থা করা হয়েছিল রবীন্দ্র সদনে। অথচ অনুপস্থিতি একঝাঁক প্রাক্তন তারকা। বিদায়ের সময় গরহাজির থাকা কি কিংবদন্তী কোচকে অসম্মান করা নয়, প্রশ্ন উঠছেই। 

.