Syed Mushtaq Ali Trophy: ন্যক্কারজনক ঘটনা! শেলডন জ্যাকসনের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন অম্বাতি রায়ডু, ভিডিয়ো ভাইরাল

Syed Mushtaq Ali Trophy: বেশ কিছুদিন আগেই বিতর্কে জড়িয়েছিলেন সৌরাষ্ট্রের ব্যাটার জ্যাকসন। শুধুমাত্র বেশি বয়সের কারণেই তাঁকে জাতীয় দলে সুযোগ দেওয়া হচ্ছে না, এমনই বিস্ফোরক দাবি করেন শেলডন। চলতি বছরেই হঠাৎ আইপিএল থেকে অবসর ঘোষণা করে সকলকে চমকে দেন রায়ডু। কিন্তু পরে সেই টুইট মুছে দেন তিনি। রায়ডু এখন সৈয়দ মুস্তাক আলি নিয়ে ব্যস্ত। 

Updated By: Oct 12, 2022, 07:17 PM IST
Syed Mushtaq Ali Trophy: ন্যক্কারজনক ঘটনা! শেলডন জ্যাকসনের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়লেন অম্বাতি রায়ডু, ভিডিয়ো ভাইরাল
ঝামেলার সেই মুহূর্ত।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুরনো অভ্যাস ছাড়তে পারলেন না অম্বাতি রায়ডু (Ambati Rayadu)। ফের একবার হাতাহাতিতে জড়িয়ে পড়লেন এই তারকা ক্রিকেটার। বুধবার সৈয়দ মুস্তাক আলি ট্রফির (Syed Mushtaq Ali Trophy 2022) ম্যাচ চলার সময় বিপক্ষের শেলডন জ্যাকসনের (Sheldon Jackson) সঙ্গে তীব্র ঝামেলায় জড়িয়ে যান টিম ইন্ডিয়ার (Team India) এই প্রাক্তন ব্যাটার। শেষ পর্যন্ত দুই দলের ক্রিকেটার ও আম্পায়ার হস্তক্ষেপ করার জন্য ন্যক্কারজনক ঘটনা থেমে যায়। তবে এতে লাভ হয়নি। কারণ ততক্ষণে দুজনের হাতাহাতির ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।  

ঘটনার সূত্রপাত সৌরাষ্ট্রের (Saurastra) ইনিংসের নবম ওভারে। ম্যাচে প্রথমে ব্যাট করেছিল বরোদা (Baroda)। সেই সময়ে ব্যাট করতে নেমে প্রথম বলেই আউট হয়ে যান রায়ডু। জয়দেব উনাদকড়ের (Jaydev Unadkat) বলে আউট হয়ে স্বভাবতই অসন্তুষ্ট হন তিনি। সম্ভবত সেই কারণেই হয়তো বিরক্ত ছিলেন রায়ডু। ম্যাচের দ্বিতীয়ার্ধে সৌরাষ্ট্রের হয়ে ব্যাট করতে আসেন শেলডন জ্যাকসন। তখন বিনা কারণেই ক্ষোভে ফেটে পড়েন রায়ডু।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

ঠিক কী ঘটেছিল? শেলডনকে উদ্দেশ্য করে কিছু মন্তব্য করেন রায়ডু। ক্রিজে দাঁড়িয়ে অযথা সময় নষ্ট করছেন সৌরাষ্ট্রের ব্যাটার, রায়ডু এই কথাই বলেছেন বলে অনুমান ধারাভাষ্যকারদের। এই কথা শুনেই প্রতিবাদ করতে রায়ডুর দিকে এগিয়ে যান শেলডন। দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। যদিও তাঁরা একে অপরকে কী বলেছেন, তা শোনা যায়নি। দুই দলের খেলোয়াড় ও আম্পায়ার-সকলেই এগিয়ে যান ঝগড়া থামাতে। তবুও তাঁদের থামানো যায়নি। উল্লেখ্য, ম্যাচে বরোদাকে চার উইকেটে হারায় সৌরাষ্ট্র।

বেশ কিছুদিন আগেই বিতর্কে জড়িয়েছিলেন সৌরাষ্ট্রের ব্যাটার জ্যাকসন। শুধুমাত্র বেশি বয়সের কারণেই তাঁকে জাতীয় দলে সুযোগ দেওয়া হচ্ছে না, এমনই বিস্ফোরক দাবি করেন শেলডন। তিনি বলেছিলেন, 'টানা তিন মরসুম ধরে ভাল খেলেও আমাকে জাতীয় দলে ডাকছেন না নির্বাচকরা। তাঁদের মনে হচ্ছে আমার ৭৫ বছর বয়স। কিন্তু তাঁদের মনে রাখা উচিত, আমার বয়স ৩৫ বছর।' অন্যদিকে, চলতি বছরেই হঠাৎ আইপিএল থেকে অবসর ঘোষণা করে সকলকে চমকে দেন রায়ডু। কিন্তু পরে সেই টুইট মুছে দেন তিনি। রায়ডু এখন সৈয়দ মুস্তাক আলি নিয়ে ব্যস্ত। 

আরও পড়ুন: ICC T20 World Cup 2022: চোট ছাড়া অন্য কারণে জন্য মহা কাপযুদ্ধ থেকে ছিটকে গিয়েছেন এই তারকা ক্রিকেটাররা, ছবিতে দেখে নিন

আরও পড়ুন: Suryakumar Yadav, ICC T20 World Cup 2022: উত্তাপ ছড়ানো সূর্যই নতুন 'মিস্টার 360 ডিগ্রি', জানিয়ে দিলেন এবি ডিভিলিয়ার্সের তারকা সতীর্থ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.