অসুস্থ Sourav-এর খোঁজ নিতে Vijayvargiya-কে ফোন Amit Shah-এর

 "অমিতজি (Amit Shah) বলেছেন যে আমি নিজে কথা বলব চিকিত্সকদের সঙ্গে। চিকিত্সার জন্য সৌরভ গাঙ্গুলিকে দিল্লি ও মুম্বই নিয়ে যাওয়ার প্রয়োজন আছে কিনা, তা নিয়ে চিকিতসকদের সঙ্গে কথা বলবেন।" 

Updated By: Jan 27, 2021, 04:32 PM IST
অসুস্থ Sourav-এর খোঁজ নিতে Vijayvargiya-কে ফোন Amit Shah-এর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ফের অসুস্থ সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। বুকে ব্যথা নিয়ে ভর্তি হয়েছেন অ্যাপোলোতে। এদিকে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি ফের অসুস্থতার খবর পেতেই উদ্বিগ্ন অমিত শাহ (Amit Shah) ফোন করলেন কৈলাস বিজয়বর্গীয়কে (Kailash Vijayvargiya)। সৌরভের স্বাস্থ্যের খোঁজখবর নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

বিজেপি সূত্রে খবর, সৌরভের (Sourav Ganguly) অসুস্থ হয়ে ফের হাসপাতালে ভর্তি হওয়ার খবর পেতেই পশ্চিমবঙ্গের দলীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে (Kailash Vijayvargiya) ফোন করেন অমিত শাহ (Amit Shah)। সৌরভের স্বাস্থ্য সম্পর্কে খুঁটিনাটি খোঁজ নেন তিনি। একইসঙ্গে কৈলাস বিজয়বর্গীয়কে নির্দেশ দেন, নিরন্তর সৌরভের শারীরিক অবস্থার খোঁজখবর রাখতে ও তাঁকে সেই আপডেট দিতে। 

এপ্রসঙ্গে Zee ২৪ ঘণ্টার তরফে কৈলাস বিজয়বর্গীয়র (Kailash Vijayvargiya) সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি জানান, "অমিতজি (Amit Shah) বলেছেন যে আমি নিজে কথা বলব চিকিত্সকদের সঙ্গে। চিকিত্সার জন্য সৌরভ গাঙ্গুলিকে দিল্লি ও মুম্বই নিয়ে যাওয়ার প্রয়োজন আছে কিনা, তা নিয়ে চিকিতসকদের সঙ্গে কথা বলবেন।" অন্যদিকে, সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) ফের অসুস্থতার খবর পেতেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন কৈলাস বিজয়বর্গীয়ও।

প্রসঙ্গত, বর্তমানে অ্যাপোলোতে চিকিতসক আফতাব খানের তত্ত্বাবধানে চিকিত্সাধীন রয়েছেন সৌরভ (Sourav Ganguly)।  মঙ্গলবার রাত থেকেই বুকে অস্বস্তি বোধ করেন। বুধবার ফের বুকে ব্যথা অনুভব করেন সৌরভ গাঙ্গুলি। এরপর গ্রিন করিডোর করে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় সৌরভকে। এর আগে ২ জানুয়ারি বাড়িতে জিম করতে গিয়ে ব্ল্যাক আউট হয়ে যান সৌরভ। তখন উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয় সৌরভ গাঙ্গুলিকে।

তিনটে ব্লকেজ পাওয়া যায় তাঁর হার্টে। সেদিনই তাঁর বুকে একটি স্টেন্ট বসানো হয়। সুস্থ হয়ে ৭ জানুয়ারি হাসপাতাল থেকে ছাড়া পান সৌরভ। তারপর থেকে বাড়িতেই পর্যবেক্ষণে ছিলেন তিনি। আরও পড়ুন, ফের অসুস্থ সৌরভ গাঙ্গুলি, বুকে ব্যথা নিয়ে ভর্তি হাসপাতালে