Angad Bedi: বাবার মৃত্যুশোকে পাথর ছেলে, তবুও সোনা অভিনেতা-স্প্রিন্টারের! বিষেণে ডুবে অঙ্গদ

Angad Bedi Bags Gold Medal At Sprinting Championship Dedicates Win To Bhishan Singh Bedi: বাবাকে হারানোর সাতদিনের মধ্যেই ট্র্যাকে নেমেছিলেন ছেলে। শুধুই অংশ নেননি। দুবাই থেকে সোনা জিতেই ফিরেছেন তিনি। এই প্রতিবেদনে রইল সেই গল্পই

Updated By: Oct 30, 2023, 06:38 PM IST
 Angad Bedi: বাবার মৃত্যুশোকে পাথর ছেলে, তবুও সোনা অভিনেতা-স্প্রিন্টারের! বিষেণে ডুবে অঙ্গদ
অঙ্গদ করে দেখালেন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ২৩ অক্টোবর ৭৭ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক ও কিংবদন্তি স্পিনার বিষেণ সিং বেদী (Bhishan Singh Bedi)। ভারতের ক্রিকেটের ইতিহাসে বিষেণের নাম সোনার হরফে লেখা থাকবে। এই বাঁহাতি স্পিনার একটা সময়ে একাই সামলেছিলেন ভারতীয় বোলিং আক্রমণকে। দেশ হোক বিদেশ, বুক চিতিয়ে সামনে থেকে দলকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি। বিষেণেরই পুত্র অভিনেতা অঙ্গদ বেদী (Angad Bedi)। যিনি আবার স্প্রিন্টারও। 

বাবার মৃত্যুশোকের মধ্যেই জনপ্রিয় অভিনেতা অঙ্গদ দেশের মুখ উজ্জ্বল করেছেন। বাবার মৃত্যুর সাতদিনের মধ্যেই অঙ্গদ নেমেছিলেন ট্র্যাকে। দুবাইয়ে তিনি ওপেন ইন্টারন্যাশনাল মাস্টার্স ২০২৩ অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে অংশ নিয়েছিলেন। শুধুই অঙ্গদ অংশ নেননি। ৬৭ সেকেন্ডের মধ্য়ে ৪০০ মিটার দৌড় শেষ করে গলায় ঝুলিয়েছেন সোনার পদক। বিষেণকেই পদক উৎসর্গ করেছেন অঙ্গদ। নিজের সোশ্যাল মিডিয়ায় আবেগি পোস্ট করেছেন নেহা ধুপিয়ার ( Neha Dhupia) স্বামী।

আরও পড়ুন: Babar Azam Leaked Chats: বিশ্রী ভাবে ফাঁসলেন বাবর, সকলের সামনে গোপন কথোপকথন! ফুঁসছেন ওয়াকার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অঙ্গদ লেখেন, 'প্রতিযোগিতায় অংশ নেওয়ার মতো মনের জোর বা সাহস, কিছুই ছিল না। শরীরও সায় দিচ্ছিল না। কিন্তু উপর থেকে পাওয়া কোনও বাহ্যিক শক্তি দ্বারাই চালিত হলাম। সেটাই আমাকে টেনে নিয়ে গেল। সেরা সময় বা সেরা ফর্ম কোনওটাই ছিল না। কিন্তু কোনও ভাবে করে ফেলেছি। এই সোনা আমার জন্য় সবচেয়ে স্পেশ্যাল হয়ে থাকবে। বাবাকে ধন্য়বাদ আমার পাশে থাকার জন্য়। তোমাকে মিস করছি।' অঙ্গদ প্রশিক্ষণ নেন ব্রিনস্টোন মিরান্ডার তত্ত্বাবধানে। যিনি হার্ডল রেসিংয়ের অত্যন্ত জনপ্রিয় নাম। মিরান্ডাকেও অঙ্গদ ধন্য়বাদ দিয়েছেন পাশে থাকার জন্য়। গত রবিবার লখনউয়ের একানা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ভারত-ইংল্যান্ড। রোহিত শর্মারা এই ম্যাচে বিষেণ স্মরণে হাতে কালো আর্ম ব্য়ান্ড পরেই খেলেছিলেন।

আরও পড়ুন: Gautam Gambhir | Rohit Sharma: 'কোনও পিআর বা মার্কেটিং...' রোহিতের রিপোর্ট কার্ড দিলেন গম্ভীর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.