Angel Di Maria: 'ছেলেকে বলে দেবেন...! মেসির বন্ধুকেও এবার মৃত্যুশমন, ডি মারিয়ার পরিবারকে হুমকি

Angel Di Maria receives death threats in Argentina: বছর ঘুরতে না ঘুরতেই সেই একই রকম ঘটনা। মেসির পর টার্গেট ডি মারিয়াকে!  

Updated By: Mar 26, 2024, 05:48 PM IST
Angel Di Maria: 'ছেলেকে বলে দেবেন...! মেসির বন্ধুকেও এবার মৃত্যুশমন, ডি মারিয়ার পরিবারকে হুমকি
ডি মারিয়া পেলেন মৃত্যুর হুমকি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্য়ানহেল ফাবিয়ান ডি মারিয়া (Angel Fabian Di Maria), সারবিশ্ব একডাকে চেনে তাঁকে। ৩৬ বছরের আর্জেন্টাইন তারকা এবার পেলেন মৃত্যুর হুমকি! (Angel Di Marias family sent death threat)। গত সোমবার দুপুর আড়াইটে নাগাদ একটি ধূসর গাড়ি থেকে একটি লিখিত নোট ছুড়ে দেওয়া হয় মারিয়ার মিরাফ্লোরসের হাউজিং কমপ্লেক্সের সামনে। বুয়েনস আইরেস টাইমস জানিয়েছে যে, মারিয়ার মা-সহ তাঁর পরিবারের একাধিক সদস্য় এখানে থাকেন। সেই নোটে সাফ লিখে দেওয়া হয়েছে যে, মারিয়া যদি তাঁর জন্মভিটে রোজারিয়োতে খেলার জন্য় ফিরে আসেন, তাহলে তাঁর পরিবারকে শেষ করে দেওয়া হবে। 

আরও পড়ুন: WATCH | Virat Kohli | IPL 2024: মাঠেই বিরাটের ভিডিয়ো কল, ওপারে একাধিক বিশেষ মানুষ! আবেগি ভিডিয়ো ভাঙল ইন্টারনেট

বিএ টাইমস জানিয়েছে, একটি কালো প্লাস্টিকে মোড়ানো ছিল সেই চিঠি। সেখানে মেসির মাকে উদ্দেশ্য করে লেখা হয়েছে 'আপনার ছেলে অ্যানহেলকে বলে দেবেন সে যেন রোজারিয়োতে ফিরে না আসে। তাহলে তাঁর পরিবারের কোনও এক সদস্য়কে আমরা মেরে ফেলব। ম্য়াক্সিমিলিয়ানো পুলারো (স্যান্টা এফই প্রদেশের গর্ভনর) এসেও বাঁচাতে পারবে না। আমরা কাগজের টুকরো ছুড়ে দিই না। আমরা মৃত মানুষ ছুড়ে দিই।' 

স্থানীয় পুলিস সেই নোটটি উদ্ধার করেছে। শুরু হয়েছে তদন্ত। কেন আর্জেন্টাইন উইঙ্গারকে মৃত্য়ুর হুমকি দেওয়া হয়েছে সে বিষয়ে এখনও কোনও সূত্র পাওয়া যায়নি। তবে মনে করা হচ্ছে ড্রাগ পাচারকারীদের থেকেই এসেছে এই হুমকি। মারিয়া এই মুহূর্তে পর্তুগালের বিখ্য়াত ক্লাব বেনফিকার হয়ে খেলছেন। তিনি জানিয়েছেন যে,ভবিষ্যতে তাঁকে ছোটবেলার ক্লাব রোজারিয়ো সেন্ট্রালে খেলতে দেখা যেতে পারে। আর এর পরেই মারিয়া পেলেন মৃত্য়ুর হুমকি।

রোজারিয়োতে ড্রাগ পাচারকারী গোষ্ঠীগুলির মধ্য়ে বিবাদ বহু পুরনো। স্য়ান্টা এফই প্রদেশের শহরটির কুখ্যাত মাদক-সংক্রান্ত সহিংসতার জন্য। এখানে এক লক্ষ মানুষের মধ্য়ে হত্য়ার গড় ২২! যা পুরো আর্জেন্টিনার চেয়েও অনেক বেশি। আর এই রোজারিয়োই কিন্তু লিয়োনেল মেসির জন্মস্থান। গতবছরের ঘটনা। আর্জেন্টিনার কিংবদন্তি মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজোর পরিবারের মালিকানাধীন সুপারমার্কেটে বন্দুক হামলা করেছিল অজ্ঞাত সন্ত্রাসীরা। সেখানেও এই ভাবে কাগজ ফেলে দেওয়া হয়েছিল। যেখানে লেখা হয়,'মেসি, আমরা তোমার জন্য অপেক্ষা করছি। (রোজারিওর মেয়র) পাবলো ইয়াভকিন নিজেই মাদক চোরাচালানকারী। সেও তোমাকে বাঁচাতে পারবে না'! মেসির পর এবার তাঁর বন্ধুকেও করা হল টার্গেট।

আরও পড়ুন:WATCH | Shah Rukh Khan | KKR vs SRH : ড্রেসিংরুমে ঢুকে কী করেছিলেন শাহরুখ? ভিডিয়ো এখন সবার সামনে!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.