আগামী মরশুমেও ATK Mohun Bagan-র কোচ থাকছেন Habas

স্প্যানিশ কোচের সঙ্গে এক বছরের চুক্তি করল সবুজ-মেরুন ব্রিগেড।

Updated By: Mar 31, 2021, 11:18 PM IST
আগামী মরশুমেও ATK Mohun Bagan-র কোচ থাকছেন  Habas

নিজস্ব প্রতিবেদন: আগামী মরশুমেও এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) কোচ থাকছেন অ্যান্তোনিও লোপেজ হাবাসই (Antonio Lopez Habas)। তাঁর সঙ্গে আরও এক বছরের জন্য চুক্তি করে ফেলল সবুজ মেরুন ব্রিগেড। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে ক্লাবের তরফে এ খবর জানানো হয়েছে।

অল্পের জন্য ট্রফি জেতা হয়নি। হাবাসের কোচিংয়ে প্রথম সুযোগেই আইএসএলের (ISL) ফাইনাল খেলেছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। জয় এসেছে ঐতিহ্য়ের ডার্বিতে। তাও আবার একবার নয়, দু'বার হেরেছে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। ফের একবার হাবাসের উপর ভরসা রাখলেন এটিকে মোহনবাগান কর্তারা। এদিন ক্লাবের তরফে টুইট করে জানানো হয়, 'আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি,  অ্যান্তোনিও লোপেজ হাবাস এটিকে মোহনবাগানের সঙ্গে এক বছরের চুক্তিতে স্বাক্ষর করেছেন'। 

 

 

রীতিমতো উচ্ছ্বসিত হাবাস নিজেও। তিনি বলেন, 'আমি খুব খুশি যে ক্লাব কর্তারা আমার ও আমাদের সাপোর্ট স্টাফদের উপর ভরসা রেখেছেন। এফসি কাপের আগে এটা আমাদের অনুপ্রাণিত করবে'। দ্বিতীয় বার এটিকে মোহনবাগানের কোচ হওয়ার পর ইতিমধ্যেই লক্ষ্যও স্থির করে ফেলেছেন তিনি। হাবাসের কথায়, 'এখন ক্লাবকে আন্তর্জাতিক পর্যায়ে সাফল্য এনে দেওয়াই আমাদের লক্ষ্য। ক্লাব কর্তা ও সমর্থকদের ভরসার মর্যাদার আমাদের দায়বদ্ধ'।

.