এজিয়েস বোল থেকে ছবি শেয়ার Anushka র, Virat কে নিয়ে দিলেন দুরন্ত ক্যাপশন

এবারের বিদেশ সফরে বিসিসিআই ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের সঙ্গে তাঁদের পরিবারকেও নিয়ে আসার অনুমতি দিয়েছে।

Updated By: Jun 5, 2021, 05:13 PM IST
এজিয়েস বোল থেকে ছবি শেয়ার Anushka র, Virat কে নিয়ে দিলেন দুরন্ত ক্যাপশন

নিজস্ব প্রতিনিধি: দু'দিন আগেই ইংল্যান্ডে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। সাউদাম্পটনের এজিয়েস বোল লাগোয়া হোটেল হিল্টনে উঠেছেন রবি শাস্ত্রীর (Ravi Shastri) শিষ্যরা। ভারতীয় দলের প্রায় অনেকেই হোটেলের ব্যালকনি থেকে এজিয়েস বোল স্টেডিয়ামকে পিছনে রেখে ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তালিকায় রয়েছেন রোহিত শর্মা থেকে ঋদ্ধিমান সাহা ও উমেশ যাদবরাও।

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ (ICC World Test Championship) ও ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারত এসেছে ইংল্যান্ডে। এবারের বিদেশ সফরে বিসিসিআই ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের সঙ্গে তাঁদের পরিবারকেও নিয়ে আসার অনুমতি দিয়েছে। ফলে অনুষ্কা শর্মা (Anushka Sharma) এসেছেন বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গেই।

আরও পড়ুন: তাঁর চোখে Dhoni, Virat, Yuvraj ও ABD কেমন? এক শব্দে ব্যাখ্যা করলেন Rashid Khan

অনুষ্কাও বিরাটের মতোই এজিয়েস বোলকে পিছনে রেখে নিজের ছবি শেয়ার করেছেন। যা দেখে অনুষ্কার ফ্যানেদের মন ভরে গিয়েছে, কিন্তু অনুষ্কা নজর কেড়েছেন বিরাটকে নিয়ে ক্যাপশন লিখে। বিরাটের ঘরের লোক হিসেবেই যেহেতু অনুষ্কা এসেছেন ও দু'জনে একই সঙ্গে কোয়ারেন্টিন কাটাচ্ছেন, সেহেতু বিরাটের স্ত্রী লিখেছেন, "বিরাটের জন্য মাঝে মধ্যে ঘরে কাজ নিয়ে এসো না তত্বটা কাজ করবে না!" অনুষ্কা আসা মানেই বিরুষ্কার ফ্যানেদের জন্য প্রায় কিছু না কিছু মন ভাল করা উপাদান থাকবেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)