ভাগ্যিস বিরাট জন্মেছিল! ঈশ্বরকে ধন্যবাদ অনুষ্কার

বিয়ের পর বিরাটের সঙ্গে এই প্রথম ৫ নভেম্বর সেলিব্রেট করছেন অনুষ্কা... 

Updated By: Nov 5, 2018, 01:24 PM IST
ভাগ্যিস বিরাট জন্মেছিল! ঈশ্বরকে ধন্যবাদ অনুষ্কার
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: শুভ জন্মদিন বিরাট। আপনি যে কাজটা ধারাবাহিকভাবে করে আসছেন, আগামীতে সেটাই করে যাবেন এই কামনাই করছি। সকালে ঘুম থেকে উঠে মাঠে যাবেন, আর শতরান করে এসে আবার ঘুমিয়ে পড়বেন। আপনার কাছে এই কাজটা খু-উ-উ-ব সহজ। এভাবেই আপনি চালিয়ে চলুন।

আরও পড়ুন- বিরাটের রেকর্ড ভাঙলেন বাবর!

ভারত অধিনায়কের ৩০ তম জন্মদিনে এমনই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। ফেসবুকের দেওয়ালে দেওয়ালে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যানের ছবি, আর হাজার হাজার শুভেচ্ছা বার্তা। অনুরাগীরা কাব্য করে লিখছেন, ‘ক্রিকেটের রাজ্য বিরাটময়’। টুইটে বার্থ ডে ম্যান-কে শুভেচ্ছা জানিয়ে সচিন তেন্ডুলকর লিখেছেন, “এই বর্ষে তোমার জীবনে আরও আনন্দ ও সাফল্য নেমে আসুক”। একই বার্তা দিয়ে টুইট এসেছে ভিভিএসের তরফেও।

তবে যে বিরাট অভ্যর্থনা সারা দেশকে মুগ্ধ করেছে সেটা করেছেন বিরাট-পত্নী অনুষ্কাই। বিয়ের পর বিরাটের সঙ্গে এই প্রথম ৫ নভেম্বর সেলিব্রেট করছেন তিনি। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম- তিন সামাজিক মাধ্যমেই বিরাটের সঙ্গে ছবি পোস্ট করে ক্রিকেট সেনসেশনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিডিভা। তাতে অনুষ্কা লিখেছেন, ‘থ্যাঙ্ক গড ফর হিজ বার্থ’। অনুষ্কার এই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল। দেখুন তার ঝলক-

উল্লেখ্য, গত বছর বিদেশে জাঁকজমক ভাবে বিয়ে সারেন এই ক্রিকেট-বলি যুগল।  ইতালিতে আঙুর ক্ষেতের পাশে বিয়ে, বরফের দেশে মধুচন্দ্রিমা। তারপর দেশে ফিরে দিল্লিতে রিসেপশন আর মুম্বইতে ‘গালা পার্টি’। বিরাট মহিমায় একেবারে বিভোর হয়েছিল গোটা দেশ। এবার সেই সরণীতে যুক্ত হল বিরাটের জন্মদিনও। রাজপুত্র আর রাজকন্যা একে অন্যতে মজে, আর তে দেখে মজেছে ক্রিকেট-বলি জুটির লক্ষ-কোটি অনুরাগীরাও।