Cyclone Yaas মোকাবিলায় ক্লাউড কিচেন শুরু করলেন Manoj, সোশ্যালে নিজের ফোন নম্বর দিলেন Dinda

বাইশ গজকে বিদায় জানিয়ে মনোজ-অশোক সদ্যই রাজনীতির আঙিনায় পা রেখেছেন। 

Updated By: May 25, 2021, 08:02 PM IST
Cyclone Yaas মোকাবিলায় ক্লাউড কিচেন শুরু করলেন Manoj, সোশ্যালে নিজের ফোন নম্বর দিলেন Dinda

নিজস্ব প্রতিনিধি: বঙ্গজ ক্রিকেট তথা ভারতীয় ক্রিকেটে অত্যন্ত পরচিতি মুখ মনোজ তিওয়ারি (Manoj Tiwary) ও অশোক দিন্দা (Ashoke Dinda)। বাইশ গজকে বিদায় জানিয়ে মনোজ-অশোক সদ্যই রাজনীতির আঙিনায় পা রেখেছেন। দুই প্রাক্তন সতীর্থ দুই ভিন্ন দলের হয়ে নির্বাচনে প্রতিদ্ধন্দ্বিতা করেই জয় পেয়েছেন বিপুল ভোটে। 

মনোজ আজ রাজ্য ক্রীড়া দফতরের প্রতিমন্ত্রী। অন্যদিকে অশোক বিধানসভা নির্বাচনে পূর্ব মেদিনীপুরের ময়না কেন্দ্রে জয়ী হয়ে বিধায়ক হয়েছেন। দু'জনেই কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেই সফল। এই মুহূর্তে সাইক্লোন ইয়াস মোকাবিলায় ব্যস্ত মনোজ-অশোক। মঙ্গলবার সন্ধ্যায় মনোজ টুইট করে জানান যে, তিনি নিখরচায় কমিউনিটি কিচেন শুরু করলেন। ক্রীড়া প্রতিমন্ত্রী টুইটারে লিখলেন, "৪৮ নম্বর ওয়ার্ডে পরিবর্তন গ্রুপের মাধ্যমে নিখরচায় "কমিউনিটি কিচেন" শুরু করলাম। মানুষের খারাপ সময়ে এভাবেই পাশে থাকবো। আমি আপনাদের প্রতিনিধি, আপনাদের জন্য সব লড়াই লড়তে থাকবো আগামীতেও।" 

অন্যদিকে দিন্দা টুইটারে নিজের একটি ভিডিও পোস্ট করে জানান যে, তিনি ময়নার মানুষের পাশেই আছেন। তাঁর ১২টি টিম তৈরি আছে। যাঁরা ইয়াসের মোকাবিলায় প্রস্তুত। দিন্দা নিজের মোবাইল নম্বরও সকলের সঙ্গে ভাগ করে নেন। জানিয়ে দেন কোনও অসুবিধা হলেই ময়নার মানুষ যেন তাঁকে ফোন করে নেন।"

আরও পড়ুন: Cyclone Yaas: ধেয়ে আসছে প্রলয়-ঝড়, মাঠের মালিদের ঠিকানা এখন ইডেন, কাঁধে কাঁধ মিলিয়ে লড়ছে CAB-IFA

হাওড়ার শিবপুর থেকে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন মনোজ। তৃণমূল কংগ্রেসের জার্সি গায়ে চাপিয়ে ৩২ হাজার ৩৩৯ ভোটে জেতেন বাংলার প্রাক্তন অধিনায়ক। তিনি হারান হাওড়ার প্রাক্তন মেয়র ও তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়া রথীন্দ্রনাথ চক্রবর্তীকে। অন্যদিকে ময়নার মানুষ নিজের ঘরের ছেলের ওপরেই আস্থা রেখেছিল। বিজেপি-র টিকিটে তৃণমূলের সংগ্রাম কুমার দোলইকে ১৪০৯ ভোটে হারান তিনি। দিন্দার মোট প্রাপ্ত ভোট ১ লক্ষ ৭ হাজার ২৫৭।

.