বিধানসভায় টিকিট পৌঁছয়নি, গোলাপি টেস্ট বয়কট করলেন বিধানসভার স্পিকার

বিধানসভায় খোঁজ চলছে জোরদার কিন্তু তার দেখা নেই।

Reported By: কমলিকা সেনগুপ্ত | Edited By: সুমন মজুমদার | Updated By: Nov 22, 2019, 12:41 PM IST
বিধানসভায় টিকিট পৌঁছয়নি, গোলাপি টেস্ট বয়কট করলেন বিধানসভার স্পিকার

নিজস্ব প্রতিবেদন : রাত পোহালেই শহরে গোলাপি টেস্ট। সেজে উঠেছে শহর কলকাতা। গোলাপি টেস্টের উন্মাদনা যেন শহরের গলিতে গলিতে ছড়িয়েছে। কোথাও গোলাপি আলো। কোথাও আবার গোলাপি বেলুন উড়ছে। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি ঠিক যেমনটা চেয়েছিলেন তেমনটাই হচ্ছে। ভারত-বাংলাদেশ গোলাপি বলের টেস্ট নিয়ে এখন উত্সাহের শেষ নেই। উত্সাহ, উদ্দীপনার সঙ্গে পাল্লা দিচ্ছে টিকিটের চাহিদা। টেস্টের প্রথম তিনদিনের অনলাইন টিকিট অনেক আগেই শেষ হয়ে গিয়েছে। তার উপর টিকিট কালোবাজারির অভিযোগও উঠেছে। ফলে ইডেন টেস্টের টিকিট নিয়ে যে হাহাকার ছড়িয়েছে তা বিধানসভা পর্যন্ত গড়িয়েছে। সেখানেও টিকিটের খোঁজে চলছে তল্লাশি। 

বিধানসভায় খোঁজ চলছে জোরদার কিন্তু তার দেখা নেই। সব বিধায়করা হন্যে হয়ে খুঁজছেন টিকিট। শহর গোলাপি হয়েছে। শুক্রবার থেকে ঐতিহাসিক টেস্ট ম্যাচ গড়াবে ইডেনের বাইশ গজে। কিন্তু টিকিট কোথায়! শেষবেলায় স্বাভাবিকভাবেই টিকিটের চাহিদা তুঙ্গে। এমনকী বিধানসভাতেও টিকিটের খোঁজে হন্যে হয়ে ঘুরছেন অনেকে। শহরে ম্যাচ থাকলে সাধারণত বিধানসভায় টিকিট চলে আসে। বিধায়করা যে যার চাহিদামতো টিকিট নিয়ে নেন। কিন্তু এবার এখনও টিকিট পৌঁছয়নি।

আরও পড়ুন-  ১১ জন ব্যাটসম্যান শূন্য রানে আউট, লজ্জাজনক হারের রেকর্ড

আজ বিধানসভার ভেতরে দেখা গেলো বেশিরভাগ বিধায়কদের কানে ফোন। টিকিটের খোঁজ করে চলেছেন তাঁরা। কিন্তু বিকেল গড়িয়ে গেলেও টিকিটের দেখা নেই। বাধ্য হয়ে অনেকেই দ্বারস্থ হচ্ছেন ক্রীড়ামন্ত্রীর কাছে। অথবা কেউ কেউ আবার ফোন করছেন সিএবিতে প্রভাব রয়েছে এমন লোকের কাছে। সব মিলিয়ে সেশন না থাকলেও টিকিটের খোঁজে বৃহ্স্পতিবার জমজমাট হয়ে ছিল বিধানসভা। এদিকে, কংগ্রেসের বিধায়ক মনোজ চক্রবর্তী বলছিলেন, ''মদন মিত্র ক্রীড়ামন্ত্রী থাকাকালীন তো আমরা ম্যাচের আগে ঠিক টিকিট পেয়ে যেতাম। কিন্তু এবার কী হল! এখনও কারও হাতে টিকিট এল না!'' শেষমেশ টিকিট না পৌঁছনোয় ক্ষোভ প্রকাশ করলেন বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। তিনি ইডেন টেস্ট বয়কট করার ডাক দিলেন।