অলিম্পিকে দল গঠন নিয়ে বিতর্ক

অলিম্পিকের আগে দলগঠন নিয়ে বিতর্ক দানা বাঁধল জাতীয় টেনিস অ্যাসোসিয়েশন এবং খেলোয়াড়দের মধ্যে। টেনিস অ্যাসোসিয়েশন স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছে, অলিম্পিকের জন্য দল তাঁরা ঠিক করবে। কোনও খেলোয়াড়ের দল বাছাই করার অধিকার নেই বলে জানিয়ে দিয়েছে এআইটিএ।

Updated By: Apr 12, 2012, 11:22 PM IST

অলিম্পিকের আগে দলগঠন নিয়ে বিতর্ক দানা বাঁধল জাতীয় টেনিস অ্যাসোসিয়েশন এবং খেলোয়াড়দের মধ্যে। টেনিস অ্যাসোসিয়েশন স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছে, অলিম্পিকের জন্য দল তাঁরা ঠিক করবে। কোনও খেলোয়াড়ের দল বাছাই করার অধিকার নেই বলে জানিয়ে দিয়েছে এআইটিএ। মনে করা হচ্ছে, ভারতীয় টেনিস তারকা মহেশ ভুপতির মন্তব্যের পরই তাঁদের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছে এআইটিএ।
মঙ্গলবার মহেশ জানিয়েছিলেন, তিনি আর কোন দিন লিয়েন্ডার পেজের সঙ্গে খেলবেন না। যদিও এ ব্যাপারে মহেশ অ্যাসোসিয়েশনকে কিছু জানাননি বলে দাবি এআইটিএ-র কর্তা অনিল খান্নার। অলিম্পিকে ডাবলস ইভেন্টের জন্য সেরা দল বাছাই করা হবে বলে জানিয়েছেন অনিল। খেলোয়াড়দের র‌্যাঙ্কিং প্রকাশ হওয়ার পর জুন মাসের ষোল এবং ১৭ তারিখ দল নির্বাচন হবে বলে জানিয়েছেন তিনি। ১১ জুন খেলোয়াড়দের র‌্যাঙ্কিং প্রকাশ করবে ডাবলুটিএ।

Tags:
.