নিজস্ব প্রতিবেদন: আইপিএল মাঝ পথে স্থগিত হওয়ায় তিনি ভেবেছিলেন, বাড়ি ফিরে পরিবারের সঙ্গে সময় কাটাবেন এবার। কিন্তু সেই সৌভাগ্য কপালে নেই রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বাঁ-হাতি জোরে বোলার চেতন সাকারিয়ার (Chetan Sakariya)। বাড়ি গিয়েই হাসপাতালে ছুটলেন সৌরাষ্ট্রের বছর বাইশের বাসিন্দা। করোনাক্রান্ত হয়ে চেতনের বাবা কাঞ্জিভাই ভর্তি হয়েছেন হাসপাতালে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আইপিএল অভিষেকে তিন উইকেট নিয়ে প্রচারের আলোয় আসা চেতনের এখন অধিকাংশ সময়টাই কাটছে হাসপাতালে। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসক দেওয়া এক সাক্ষাৎকারে চেতন বলছেন, “আমি অত্যন্ত ভাগ্যবান যে, আমি রাজস্থান রয়্যালসের থেকে কিছুদিন আগেই পার্ট পেমেন্ট পেয়েছি। আমি সেই টাকা সোজা বাড়িতে পাঠিয়ে দিয়েছিলাম। এই সময় আমার পরিবারের সবচেয়ে বেশি আমাকে দরকার।” চেতন এর সঙ্গে এও জানিয়েছেন যে, অনেকই আইপিএল বন্ধ করার কথা বলেছিলেন, কিন্তু তাঁর কাছে ক্রিকেটই একমাত্র রোজগারের রাস্তা। পরিবারে তিনিই একমাত্র উপার্জন করেন। আর এই আইপিএলের সৌজন্যই চেতন তাঁর বাবার ভালো চিকিৎসা করাতে পারছেন।


আরও পড়ুন: COVID-19 যুদ্ধে এবার রণাঙ্গনে Virat-Anushka, ২ কোটি টাকার অনুদান সেলেব কাপলের


চেতনের জীবনে ঝড় যেন থামছেই না। কয়েক মাস আগেই তাঁর ভাই আত্মহত্যা করেছিলেন কোনও অজ্ঞাত কারণে। চেতন সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলছিলেন বলে বাড়ির লোক ১০দিন তাঁকে এই খবর জানায়নি। ভাইয়ের মৃত্যু সংবাদে খাওয়া দাওয়া পর্যন্ত বন্ধ করে দেন। চেতনের বাবা লরি চালাতেন। কিন্তু তিনবার দুর্ঘটনার পর এখন তিনি বিছানায়। একটা সময় চেতন তাঁর মামার মুদির দোকানে কাজ করতেন সংসার চালানোর জন্য। পাঁচ বছর আগেও চেতনের ঘরে ছিল না কোনও টিভি। আইপিএলের ডাক চেতনের জীবনে আশীর্বাদ হয়ে নেমে আসে। এবার নিলামে রাজস্থান রয়্যালস তাঁকে ১ কোটি ২০ লাখ টাকায় দলে নিয়েছে।