ডার্বিতে অনিশ্চিত মোহনবাগানের তারকা স্ট্রাইকার বলবন্ত সিং

বছরের প্রথম ডার্বিতে অনিশ্চিত হয়ে পড়লেন মোহনবাগানের তারকা স্ট্রাইকার বলবন্ত সিং। বুধবারই কুঁচকিতে চোট পেয়েছিলেন পঞ্জাবি এই স্ট্রাইকার। বৃহস্পতিবারও চোটের জায়গায় ব্যাথা রয়েছে তাঁর। ফলে অনুশীলনই নামতে পারেননি বলবন্ত। পুরো সময়টাই মাঠের বাইরে ফিজিও-র সঙ্গে কাটান তারকা স্ট্রাইকার। পরপর দুম্যাচে গোল রয়েছে। দুরন্ত ছন্দেও রয়েছেন। তাই বলবন্তের জন্য শেষ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে চান মোহনবাগান কোচ সঞ্জয় সেন।

Updated By: Jan 22, 2016, 08:04 PM IST
ডার্বিতে অনিশ্চিত মোহনবাগানের তারকা স্ট্রাইকার বলবন্ত সিং

ওয়েব ডেস্ক: বছরের প্রথম ডার্বিতে অনিশ্চিত হয়ে পড়লেন মোহনবাগানের তারকা স্ট্রাইকার বলবন্ত সিং। বুধবারই কুঁচকিতে চোট পেয়েছিলেন পঞ্জাবি এই স্ট্রাইকার। বৃহস্পতিবারও চোটের জায়গায় ব্যাথা রয়েছে তাঁর। ফলে অনুশীলনই নামতে পারেননি বলবন্ত। পুরো সময়টাই মাঠের বাইরে ফিজিও-র সঙ্গে কাটান তারকা স্ট্রাইকার। পরপর দুম্যাচে গোল রয়েছে। দুরন্ত ছন্দেও রয়েছেন। তাই বলবন্তের জন্য শেষ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে চান মোহনবাগান কোচ সঞ্জয় সেন।
চোটের জায়গায় বরফ লাগাচ্ছেন। ঔষুধও খাচ্ছেন। এমনিতেই দলে জায়গা পাওয়ার জন্য মোহনবাগানে তীব্র লড়াই। তাই বড়ম্যাচে খেলার সুযোগ কিছুতেই ছাড়তে চাইছেন না বলবন্ত। একান্তই খেলতে না পারলে বলবন্তের জায়গায় খেলবেন জেজে।

.