অঘটন দিয়ে শুরু অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ, দ.আফ্রিকাকে হারিয়ে চমক বাংলাদেশের

অঘটন দিয়েই শুরু হল অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ। উদ্বোধনী ম্যাচে আয়োজক দেশ বাংলাদেশ ৪৩ রানে হারিয়ে দিল দক্ষিণ আফ্রিকাকে। টসে জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশ করে ২৪০ রান। দারুণ ব্যাট করেন নাজমল শান্ত (৭৩)। জবাবে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকার ছোটরা ১৯৭ রানে অল আউট হয়ে যায়। দুরন্ত শতরান করেও দলের হার রুখথে পারলেন না প্রোটিয়া ওপেনার লিয়াম স্মিথ (১৪৬ বলে ১০০ রান)।

Updated By: Jan 27, 2016, 04:09 PM IST
অঘটন দিয়ে শুরু অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ, দ.আফ্রিকাকে হারিয়ে চমক বাংলাদেশের

ওয়েব ডেস্ক: অঘটন দিয়েই শুরু হল অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ। উদ্বোধনী ম্যাচে আয়োজক দেশ বাংলাদেশ ৪৩ রানে হারিয়ে দিল দক্ষিণ আফ্রিকাকে। টসে জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশ করে ২৪০ রান। দারুণ ব্যাট করেন নাজমল শান্ত (৭৩)। জবাবে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকার ছোটরা ১৯৭ রানে অল আউট হয়ে যায়। দুরন্ত শতরান করেও দলের হার রুখথে পারলেন না প্রোটিয়া ওপেনার লিয়াম স্মিথ (১৪৬ বলে ১০০ রান)।

বাংলাদেশের বোলাররা দারুণ বল করেন। মেহদি হাসান মিরাজ ও মহম্মদ সঈফুদ্দিন তিনটি করে উইকেট নেন। গ্রুপ এ-তে বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা ছাড়াও রয়েছে স্কটল্যান্ড ও নামিবিয়া। শক্তিশালী দ. আফ্রিকাকে হারিয়ে আসল কাজটা সেরে ফেলল বাংলাদেশ। আগামিকাল, বৃহস্পতিবার বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারতের ছোটরা। দ্রাবিড়ের দলের প্রতিপক্ষ আয়ারল্যান্ড।

.