সদ্য বিয়ে করেছেন! এবার তিন বছর জেল হতে পারে বাংলাদেশের তারকা ক্রিকেটারের

বাংলাদেশের বণ্যপ্রাণী সংরক্ষণ আইনের ৬ ধারা অনুযায়ী– লাইসেন্স ছাড়া কোনও বণ্যপ্রানীর চামড়া নিজের কাছে রাখা দণ্ডনীয় অপরাধ। এক্ষেত্রে তিন বছর বা তার থেকে বেশি সময় জেল হতে পারে সংশ্লিষ্ট ব্যক্তির।

Updated By: Mar 12, 2020, 05:09 PM IST
সদ্য বিয়ে করেছেন! এবার তিন বছর জেল হতে পারে বাংলাদেশের তারকা ক্রিকেটারের

নিজস্ব প্রতিবেদন : সদ্য বিয়ে করেছেন। এরই মধ্যে এত বড় দুঃসংবাদ! বাংলাদেশের টপ অর্ডার ব্য়াটসম্য়ান সৌম্য সরকার ও তাঁর বাবার তিন বছর জেল হতে পারে। কিছুদিন আগেই দীর্ঘদিনের প্রেমিকা প্রিয়ন্তী দেবনাথ পূজার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। বিয়ের দিনও মহাসমস্যা হয়েছিল। সৌম্যর বিয়ের আসর থেকে একাধিক মোবাইল চুরি যায়। তার পর হাতাহাতিতেও জড়িয়ে পড়েন সৌম্যর পরিবারের লোকজন। শেষ পর্যন্ত পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়। বিয়ের পর ফের সমস্যায় পড়লেন সৌম্য। এবার বন্যপ্রাণী সংরক্ষণ আইন ভাঙায় তিন বছর জেল হতে পারে তাঁর।

আর্শীর্বাদ অনুষ্ঠানে হরিণের চামড়া ব্যবহার করেছিলেন সৌম্য। বাংলাদেশের বণ্যপ্রাণী সংরক্ষণ আইনের ৬ ধারা অনুযায়ী– লাইসেন্স ছাড়া কোনও বণ্যপ্রানীর চামড়া নিজের কাছে রাখা দণ্ডনীয় অপরাধ। এক্ষেত্রে তিন বছর বা তার থেকে বেশি সময় জেল হতে পারে সংশ্লিষ্ট ব্যক্তির। সৌম্যর আশীর্বাদের দিন হরিণের চামড়া ব্যবহার করা হয়েছিল। যদিও সৌম্যর বাবা কিশোরী মোহন সরকারের দাবি, হরিণের চামড়া রাখা তাঁদের পারিবারিক ঐতিহ্য। বহুদিন আগে থেকেই তার পূর্বপুরুষরা এটি ব্যবহার করেন। পারিবারিক সূত্র থেকেই তিনি সেটি পেয়েছেন বলে দাবি করেছেন। 

আরও পড়ুন-  ৮৬ হাজার দর্শকের মাঝে বসে বিশ্বকাপ ফাইনাল দেখেছিলেন corona আক্রান্ত ব্যক্তি

সৌম্য ও তাঁর বাবার নামে এবার যদি কেউ স্বতঃস্ফূর্ত হয় মামলা করেন তা হলে সমস্যা বাড়তে পারে। কারণ সেক্ষেত্রে অভিযোগ প্রমাণ হলে কিন্তু মুশকিলে পড়তে পারেন সৌম্য। 

.