হৃদযন্ত্রে সমস্যা, শেষ পর্যন্ত অবসর নিতে চলেছেন Sergio Aguero

হৃদযন্ত্রের সমস্যার জন্য আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিতে চলেছেন সার্জিও আগুয়েরো। 

Updated By: Dec 14, 2021, 08:19 PM IST
হৃদযন্ত্রে সমস্যা, শেষ পর্যন্ত অবসর নিতে চলেছেন Sergio Aguero
সার্জিও আগুয়েরোর বিদায় মোটেও সুখের হল না। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: চলতি ২০২১ মরসুমের শুরুতেই ম্যানচেস্টার সিটি থেকে সার্জিও আগুয়েরো (Sergio Aguero) বার্সেলোনায় (Barcelona) যোগ দিয়েছিলেন। উদ্দেশ্য ছিল বন্ধু লিওনেল মেসির (Lionel Messi) সঙ্গে খেলবেন। কিন্তু আগুয়েরোর মন ভেঙে প্যারিসে চলে যেতে বাধ্য হন মেসি। বন্ধুকে ছাড়াই বার্সায় থাকতে হবে, সেটা মেনে নিয়েই খেলা মাঠে নামেন আগুয়েরো। রিয়াল মাদ্রিদের বিপক্ষে এল ক্লাসিকোতে গোলও করেছেন। তবে হঠাৎ করেই আগুয়েরোর হৃদযন্ত্রে সমস্যা দেখা দেয়।

হৃদযন্ত্রের সমস্যাটা এখন জটিল রুপ ধারণ করেছে। তাই আগুয়েরোর পক্ষে আর ফুটবল খেলা সম্ভব নয়। তাই সব ধরনের ফুটবল থেকে অবসর নিতে চলছেন এই আর্জেন্টাইন তারকা। বুধবার ফুটবল থেকে নিজের বিদায়ের ঘোষণা দিবেন আগুয়েরো। এমনটাই জানিয়েছে এক স্প্যানিশ ক্রীড়া দৈনিক। 

আরও পড়ুন: SAvsIND: বুধবার দুপুর ১টায় বোমা ফাটাবেন Virat Kohli?

 

সেই স্প্যানিশ সংবাদ মাধ্যমের দাবি, বুধবার একটি অনুষ্ঠানের মাধ্যমে ফুটবলকে বিদায় জানাবেন আগুয়েরো। হৃদযন্ত্রের সমস্যা বেশ জটিল আকার ধারণ করেছে, তাই আগুয়েরোর পক্ষে আর মাঠে ফেরা সম্ভব না। সেটাই সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দেবেন এই স্ট্রাইকার। 

এরই মধ্যে অবসরের সিদ্ধান্ত বার্সেলোনাকে জানিয়ে দিয়েছেন সার্জিও আগুয়েরো। বার্সেলোনা কেরিয়ারে কিছু করতে না পারলেও তাঁকে বিশেষভাবে স্মরণে রাখবেন ম্যানচেস্টার সিটির সমর্থকরা। সিটিজেনদের জার্সিতে ১০ মরসুমে ২৭৫ ম্যাচ খেলে করেছেন ২৬০ গোল। ম্যানচেস্টার সিটির ইতিহাসের সবচেয়ে বেশি গোলের রেকর্ডও তার দখলে। আর্জেন্টিনার জার্সি গায়ে ১০১টি তিনি ৪১টি গোল করেছেন তিনি। তবে তাঁর বিদায় মোটেও সুখের হল না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.