মেসির প্রত্যাবর্তনের ম্যাচে হেরে গেল বার্সেলোনা

দু মিনিট পরেই লো সেলসোকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বার্সা মিডফিল্ডার ইভান রাকিটিচ।

Updated By: Nov 12, 2018, 09:53 AM IST
মেসির প্রত্যাবর্তনের ম্যাচে হেরে গেল বার্সেলোনা

নিজস্ব প্রতিবেদন :  চোট সারিয়ে মাঠে ফিরলেন মেসি। মাঠে নেমে জোড়া গোলও করলেন লিও। কিন্তু নূ ক্যাম্পে মেসির প্রত্যাবর্তনের ম্যাচে হেরে গেল বার্সেলোনা। লা লিগায় রিয়াল বেতিসের কাছে ৪-৩ গোলে হারল বার্সা। এই মরশুমে লিগে বার্সেলোনার এটি দ্বিতীয় হার।

আক্রমন-প্রতিআক্রমনে শুরু থেকেই ম্যাচ জমে ওঠে। ২০ মিনিটে নূ ক্যাম্প জুড়ে নিস্তব্ধতা। স্প্যানিশ ডিফেন্ডার জুনিয়র ফিরপোর গোলে এগিয়ে যায় রিয়াল বেতিস। সমতা ফেরাতে মরিয়া হয়ে ওঠে বার্সা। পাশাপাশি রিয়াল বেতিসের একের পর এক আক্রমণ সামলাতে তখন ব্যস্ত বার্সেলোনাও। ৩৪ মিনিটে দ্বিতীয় গোল হজম করে বসে বার্সা। প্লেসিং শটে ব্যবধান দ্বিগুণ করেন স্পেনের হোয়াকিন।

আরও পড়ুন - ম্যাঞ্চেস্টার ডার্বিতে সিটি ঝড়ে বিধ্বস্ত ইউনাইটেড

ম্যাচে ফিরতে মরিয়া বার্সেলোনা দ্বিতীয়ার্ধের শুরু থেকে বারবার আক্রমণে উঠতে থাকে। অবশেষে ৬৮ মিনিটে মেসির গোলে ম্যাচে ফেরে বার্সেলোনা। বক্সের মধ্যে জর্ডি আলবাকে ফাউল করলে পেনাল্টি পায় তারা। স্পটকিক থেকে গোল করতে কোনও ভুল করেননি মেসি। কিন্তু ৩ মিনিট পরেই টের স্টেগেনের ভুলে লো সেলসোর জোরালো শট সোজা তাঁর হাতে লেগে জালে জড়ায়। ৭৯ মিনিটে বার্সেলোনার হয়ে ব্যবধান কমান আর্তুরো ভিদাল। দু মিনিট পরেই লো সেলসোকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বার্সা মিডফিল্ডার ইভান রাকিটিচ।

১০ জনের বার্সেলোনার বিরুদ্ধে সুযোগটা দারুণভাবে কাজে লাগায় বেতিস। ৮৩ মিনিটে কানালেসের গোলে স্কোরলাইন ৪-২ হয়ে যায়। আর ম্যাচের ইনজুরি টাইমে মেসির গোলে ব্যবধান কমালেও হার বাঁচাতে পারেনি বার্সেলোনা। ১২ ম্যাচের সাতটি জিতে ও তিনটি ম্যাচ ড্র করে ২৪ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে আছে বার্সেলোনা।

.