১ গোলে পিছিয়ে থেকেও মেসি ম্যাজিক আর পেড্রোর দুরন্ত গোলে উয়েফা সুপার কাপ জিতল বার্সা

নয় গোলের থ্রিলার জিতে উয়েফা সুপার কাপ জিতল বার্সেলোনা। রুদ্ধশ্বাস ম্যাচে ইউরোপা কাপ চ্যাম্পিয়ন সেভিয়াকে ৫-৪ গোলে হারাল লুই এনরিকের দল। অতিরিক্ত সময়ে পেড্রো রডিরেগেজের গোল দুরন্ত জয় এনে দেয় মেসিদের।

Updated By: Aug 12, 2015, 06:26 PM IST
১ গোলে পিছিয়ে থেকেও মেসি ম্যাজিক আর পেড্রোর দুরন্ত গোলে উয়েফা সুপার কাপ জিতল বার্সা

ব্যুরো: নয় গোলের থ্রিলার জিতে উয়েফা সুপার কাপ জিতল বার্সেলোনা। রুদ্ধশ্বাস ম্যাচে ইউরোপা কাপ চ্যাম্পিয়ন সেভিয়াকে ৫-৪ গোলে হারাল লুই এনরিকের দল। অতিরিক্ত সময়ে পেড্রো রডিরেগেজের গোল দুরন্ত জয় এনে দেয় মেসিদের।

ম্যাচ শুরুর কয়েক মিনিটেই অবশ্য এগিয়ে যায় সেভিয়া। দুরন্ত ফ্রিকিক থেকে গোল করে যান বানেগা। তারপর শুরু হয় মেসি ম্যাজিক। দলের সঙ্গে হাতেগোনা কয়েকদিন মাত্র অনুশীলন করেছেন আর্জেন্টিনীয় সুপারস্টার। তবে তিনি যে কেন মেসি,তা মঙ্গলবার রাতে আরও একবার বোঝালেন তিনি। কয়েক মিনিটের ব্যবধানে ফ্রিকিক থেকে জোড়া গোল করে বার্সেলোনাকে লিড এনে দেন আর্জেন্টিনীয় সুপারস্টার। ৮০ গোল করে ইউরোপীয় প্রতিযোগিতায় সর্বোচ্চ গোলদাতার তালিকায় রোনাল্ডোকে ধরে ফেললেন মেসি। বিরতির আগেই রাফিনহার গোলে স্কোরলাইন ৩-১ করে ফেলে বার্সেলোনা। দ্বিতীয়ার্ধের শুরুতে সেভিয়া ডিফেন্সের ভুল থেকে গোল করে বার্সাকে ৪-১ গোলে এগিয়ে দেন লুই সুয়ারেজ। তখন মনে হচ্ছিল মেসিদের সুপার কাপ জেতা শুধু সময়ের অপেক্ষা। কিন্তু পাল্টা প্রত্যাঘাত করে সেভিয়া। পরপর তিনটে গোল করে ম্যাচ জমিয়ে দেয় স্পেনের দলটি। নির্ধারিত সময়ে খেলার ফল অমীমাংসিত থাকায় খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে পেড্রোর গোলে রুদ্ধশ্বাস জয় পায় বার্সেলোনা। সেভিয়ার বিরুদ্ধে ম্যাচই  বার্সেলোনার জার্সিতে শেষ ম্যাচ হতে পারে ম্যান ইউয়ের টার্গেটে থাকা পেড্রো। বার্সেলোনার হয়ে জয়সূচক গোল করে তা স্মরণীয় করে রাখলেন তিনি।

.