রায়নাদের উপর ছোঁড়া মোদীর কালির দাগ মুছে দিল বোর্ড

স্পট ফিক্সিং ইস্যুতে সুরেশ রায়না,রবীন্দ্র জাদেজাদের ক্লিন চিট দিল বিসিসিআই। আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী অভিযোগ করে বলেছিলেন সুরেশ রায়না,রবীন্দ্র জাদেজা স্পট ফিক্সিংয়ে জড়িত ছিলেন। কিন্তু বোর্ড সচিব অনুরাগ ঠাকুর পরিস্কার জানিয়ে দিলেন আইসিসি ললিত মোদীর ইমেল পেলেও কোনও ব্যবস্থা নেয়নি। তাই বিসিসিআই সেটাকেই ক্লিনচিট বলেই  ধরে নিচ্ছে।

Updated By: Jun 29, 2015, 07:33 PM IST
রায়নাদের উপর ছোঁড়া মোদীর কালির দাগ মুছে দিল বোর্ড

ওয়েব ডেস্ক: স্পট ফিক্সিং ইস্যুতে সুরেশ রায়না,রবীন্দ্র জাদেজাদের ক্লিন চিট দিল বিসিসিআই। আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী অভিযোগ করে বলেছিলেন সুরেশ রায়না,রবীন্দ্র জাদেজা স্পট ফিক্সিংয়ে জড়িত ছিলেন। কিন্তু বোর্ড সচিব অনুরাগ ঠাকুর পরিস্কার জানিয়ে দিলেন আইসিসি ললিত মোদীর ইমেল পেলেও কোনও ব্যবস্থা নেয়নি। তাই বিসিসিআই সেটাকেই ক্লিনচিট বলেই  ধরে নিচ্ছে।
                                
জিম্বাবোয়ে সফরের ভারতীয় দলে সুরেশ রায়না ও রবীন্দ্র জাদেজাকে রাখা হয়নি। তবে অনুরাগ ঠাকুর জানিয়েছেন এর সঙ্গে স্পট ফিক্সিংয়ের কোনও সম্পর্ক নেই। রায়নাদের বিশ্রাম দেওয়া হয়েছে।
 
এদিকে, স্পট ফিক্সিং ইস্যুতে শ্রীসন্থদের চার্জ গঠন পিছিয়ে গেল। সোমবার শ্রীসন্থ,চান্ডিলাদের বিরুদ্ধে চার্জ গঠন হওয়ার কথা ছিল। কিন্তু চার্জগঠনের দিন পিছিয়ে পচিশে জুলাই  করে দিল দিল্লি আদালত। এদিন আদালতে উপস্থিত হয়েছিলেন শ্রীসন্থ। ভারতের এই পেসার বলেন তার বিরুদ্ধে অভিযোগ থাকলেও সুবিচারের জন্য তিনি আদালতের উপর ভরসা রাখছেন।
                        
স্পট ফিক্সিং মামলায় দিল্লি পুলিসের চার্জশিটে শ্রীসন্থ ,দাউদ ইব্রাহিম সহ ৪২ জনের নাম রয়েছে।