নিজস্ব প্রতিবেদন: ব্রিসবেনেই বর্ডার-গাভাসকর ট্রফির চতুর্থ টেস্ট খেলবে টিম ইন্ডিয়া। ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও নিক হকলি জানিয়ে দিয়েছেন, কোনও সমস্যা নেই। গাব্বায় টেস্ট খেলতে মঙ্গলবারই ব্রিসবেনে রওনা হবে টিম ইন্ডিয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কোভিড প্রোটোকল শিথিল করা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া ও বিসিসিআই-এর মধ্যে টানাপোড়েন চলছিল। সিডনিতে টেস্ট শুরুর আগে অস্ট্রেলিয়ায় কঠোর কোয়ারেন্টিন বিধি নিয়ে সরগরম হয়ে ওঠে। কোয়ারেন্টিন বিধি শিথিল না করা হলে ব্রিসবেনে চতুর্থ টেস্ট না খেলে দেশে ফিরতে পারে টিম ইন্ডিয়া। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি সুস্থ হয়ে বাড়ি ফেরার পর চিঠি দিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার উপর চাপ বাড়ায় বিসিসিআই। বোর্ডের তরফে চিঠিতে সাফ জানিয়ে দেওয়া হয়, ব্রিসবেনে কোয়ারেন্টিনের কঠোর নিয়ম মানবেন না রোহিত শর্মা, অজিঙ্ক রাহানেরা।



ভারতীয় বোর্ডের দাবি ছিল, হোটেলে কোয়ারেন্টিন বিধি যেন শিথিল করা হয়। টিম হোটেলে বায়ো বাবলে ক্রিকেটাররা যেন একে অপরের সঙ্গে আলোচনা করতে পারে। টিম মিটিং থেকে একসঙ্গে খাওয়া দাওয়া সবই যেন করতে পারে। শেষ পর্যন্ত বিসিসিআইয়ের দেওয়া শর্ত মেনে নিল ক্রিকেট অস্ট্রেলিয়া। ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও নিক হকলি জানান, "পরিকল্পনা মতোই গাব্বায় নির্দারিত সময়েই চতুর্থ টেস্ট হবে। আমাদের আলোচনা হয়েছে। কোনও সমস্যা নেই।"  


আরও পড়ুন- সিডনিতে বর্ণবিদ্বেষী মন্তব্য Siraj-কে, গ্যালারি থেকে ভারতীয় পেসারকে কী বলা হয়েছিল?


ব্রিসবেনে কড়া কোয়ারেন্টিনে আপত্তি ছিল টিম ইন্ডিয়ার। জানা গিয়েছে, হোটেলে ক্রিকেটারদের একে অপরের সঙ্গে দেখা করার সুযোগ দেওয়া হবে। ক্রিকেট অস্ট্রেলিয়া নাকি একটা গোটা কমপ্লেক্সকেই ভাড়া দিয়েছে। এদিকে কুইন্সল্যান্ডে নতুন করে করোনার কোনও সংক্রমণ পাওয়া যায় নি।



আরও পড়ুন- Ind vs Aus: সিডনি টেস্টে মেজাজ হারিয়ে শাস্তি Paine-এর