সেপ্টেম্বরে আমেরিকা বা দুবাইতে হতে চলেছে মিনি আইপিএল?

টি২০ ক্রিকেট কিংবা আইপিএলকে কি আপনি একেবারেই অপছন্দ করেন? আপনি মনে করেন, এই আইপিএলই যত নষ্টের গোড়া অথবা টি২০ ক্রিকেট আসতে আসতে শেষ করে দিচ্ছে আসল ক্রিকেটকে, তাহলে আপনি বিসিসিআইয়ের থেকে একেবারে উল্টো পথে হাঁটছেন। কারণ, আগামী সেপ্টেম্বর মাসে মিনি আইপিএল করতে চাইছে বিসিসিআই!

Updated By: Jun 24, 2016, 11:55 AM IST
সেপ্টেম্বরে আমেরিকা বা দুবাইতে হতে চলেছে মিনি আইপিএল?

ওয়েব ডেস্ক: টি২০ ক্রিকেট কিংবা আইপিএলকে কি আপনি একেবারেই অপছন্দ করেন? আপনি মনে করেন, এই আইপিএলই যত নষ্টের গোড়া অথবা টি২০ ক্রিকেট আসতে আসতে শেষ করে দিচ্ছে আসল ক্রিকেটকে, তাহলে আপনি বিসিসিআইয়ের থেকে একেবারে উল্টো পথে হাঁটছেন। কারণ, আগামী সেপ্টেম্বর মাসে মিনি আইপিএল করতে চাইছে বিসিসিআই!

ধর্মশালায় বিসিসিআইয়ের কার্যকরী রমিটির সদস্যরা এই বিষয়ে আলোচনা করেছেন এবং করবেনও। সেপ্টেম্বর মাসে ভারতীয় দলের সামনে কোনও খেলা নেই। তাই ওই সময়টাতেই ছোট আইপিএল করে ফেলতে চাইছেন বিসিসিআইয়ের কয়েকজন সদস্য। সেই প্রতিযোগিতা হতে পারে তিন সপ্তাহ ধরে। এবং আইপিএলের আটটি দলকেই অংশগ্রহণ করতে দেখা যাবে সেই প্রতিযোগিতায়! ভারত ছাড়াও আমেরিকা কিংবা দুবাইতে করা হতে পারে সেই প্রতিযোগিতা।

প্রসঙ্গত, ইতিমধ্যে মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মতো দলগুলো আইসিসির অ্যসোসিয়েট দেশগুলোর বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচ খেলার সিদ্ধান্ত নিয়েছে।