অস্ট্রেলিয়ায় যেতে পারেন রোহিত শর্মা! বড়সড় ইঙ্গিত দিলেন বোর্ড প্রেসিডেন্ট

তিন ফরম্যাটে অস্ট্রেলিয়া সফরের দল নির্বাচনের পর বোর্ড এক বিবৃতিতে জানায়, রোহিত শর্মা এবং ইশান্ত শর্মার চোট বিসিসিআই-এর মেডিক্যাল টিম পর্যালোচনা করছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 3, 2020, 01:07 PM IST
অস্ট্রেলিয়ায় যেতে পারেন রোহিত শর্মা! বড়সড় ইঙ্গিত দিলেন বোর্ড প্রেসিডেন্ট
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়া সফরের দল নির্বাচন নিয়ে শুরু থেকেই বিতর্ক চলছে। কেন রোহিত শর্মাকে বাদ দেওয়া হয়েছে সেই নিয়ে চর্চা অব্যাহত। বিসিসিআই সভাপতি হওয়ায় অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দল নির্বাচন নিয়ে সৌরভ যে দায়িত্ব এড়িয়ে যেতে পারেন না তা স্পষ্ট বুঝিয়ে দেন দেশের প্রাক্তন নির্বাচক প্রধান দিলীপ বেঙ্গসরকার। বেঙ্গসরকারের মতে, এ ব্যাপারে নির্বাচকদের সঙ্গে কথা বলা উচিত সৌরভের। সেই সৌরভ গাঙ্গুলিই এবার রোহিত শর্মা নিয়ে বড়সড় আপডেট দিলেন।

তিন ফরম্যাটে অস্ট্রেলিয়া সফরের দল নির্বাচনের পর বোর্ড এক বিবৃতিতে জানায়, রোহিত শর্মা এবং ইশান্ত শর্মার চোট বিসিসিআই-এর মেডিক্যাল টিম পর্যালোচনা করছে। এরপর এক সাক্ষাত্কারে সৌরভ গাঙ্গুলি বলেন, "আমরা ইশান্ত এবং রোহিতের চোট মনিটরিং করছি। ইশান্ত একেবারেই দলের বাইরে নয়। ও টেস্ট সিরিজের দলে কিন্তু সুযোগ পেতে পারে। আর রোহিতের ব্যাপারে বলতে পারি, আমরা ওকে অস্ট্রেলিয়া সফরে ফিট চাই। একটা সময়ের পর কিন্তু ও ফিট হবেই। আর তখনই আমার মনে হয় নির্বাচকরা ওকে নিয়ে একবার ভাববে।"

পাশাপাশি সৌরভ এমনটাও বলেন, "কোয়ারেন্টিনের নিয়ম রয়েছে, কোভিডের বিধি নিষেধ রয়েছে। পরে অবশ্য রোহিত-ইশান্তকে অস্ট্রেলিয়া পাঠানো হতে পারে। অস্ট্রেলিয়া যাবার ফ্লাইট রয়েছে পরেও।"

আরও পড়ুন - অসুস্থ ফুটবল কিংবদন্তি দিয়েগো মারাদোনা, ভর্তি হাসপাতালে

.