আইপিএলের উদ্বোধনে বিসিসিআই সংবর্ধনা দেবে পাঁচ কিংবদন্তিকে

দশম আইপিএলের শুরুর দিন অর্থাত্‍, ৫ এপ্রিল হায়দরাবাদে বিসিসিআই সংবর্ধনা দেবে ভারতীয় ক্রিকেটের ফ্যাব ফাইভকে। ফ্যাব ফাইভ অর্থাত্‍, সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়, ভিভিএস লক্ষ্মণ, রাহুল দ্রাবিড় এবং বীরেন্দ্র সেহবাগকে। বৃহস্পতিবার দিল্লিতে মিটিংয়ে বসেছিলেন আইপিএল গভর্নিং কাউন্সিলের সদস্যরা। সেখানেই এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেন তাঁরা।

Updated By: Apr 1, 2017, 01:45 PM IST
আইপিএলের উদ্বোধনে বিসিসিআই সংবর্ধনা দেবে পাঁচ কিংবদন্তিকে

ওয়েব ডেস্ক: দশম আইপিএলের শুরুর দিন অর্থাত্‍, ৫ এপ্রিল হায়দরাবাদে বিসিসিআই সংবর্ধনা দেবে ভারতীয় ক্রিকেটের ফ্যাব ফাইভকে। ফ্যাব ফাইভ অর্থাত্‍, সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়, ভিভিএস লক্ষ্মণ, রাহুল দ্রাবিড় এবং বীরেন্দ্র সেহবাগকে। বৃহস্পতিবার দিল্লিতে মিটিংয়ে বসেছিলেন আইপিএল গভর্নিং কাউন্সিলের সদস্যরা। সেখানেই এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেন তাঁরা।

আরও পড়ুন চোটের জন্য আইপিএল থেকে বাদ পড়ছেন একের পর এক মহাতারকা

আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা পরে বলেন, 'আমাদের আলোচনাতে এই সিদ্ধান্ত হয়েছে যে, ভারতীয় ক্রিকেটের পাঁচ কিংবদন্তি, সচিন, সৌরভ, লক্ষ্ণণ, রাহুল এবং সেহবাগকে ৫ তারিখ হায়দরাবাদে ম্যাচ শুরুর আগে সংবর্ধনা দেওয়া হবে।' প্রসঙ্গত, এই পাঁচ ক্রিকেটার গত শতকের নয়ের দশক এবং এই শতকের প্রথম দশকে দেশকে ক্রিকেটবিশ্বে গর্বিত করেছেন।

আরও পড়ুন  বিরাটের দলকে ঢালাও প্রশংসা করলেন সচিন তেন্ডুলকর