দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া অবস্থা থেকে মনোজ-সুদীপের লড়াই

মনোজ তিওয়ারি ও সুদীপ চ্যাটার্জির অনবদ্য ব্যাটিং মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে লড়াইয়ে ফেরাল বাংলাকে। দ্বিতীয় দিনের শেষে দুজনের অবিচ্ছিন্ন একশো বিয়াল্লিশ রানের জুটির সৌজন্যে দ্বিতীয় ইনিংসে আপাতত আটষট্টি রানে এগিয়ে বাংলা। বুধবার সকালে অশোক দিন্দার আগুন ঝরানো বোলিংয়ে ২২৯ রানে থেমে যায় মুম্বইয়ের প্রথম ইনিংস। মুম্বই লিড নেয় একশো তিরিশ রানে। দিন্দা একাই ৫টি উইকেট নেন।

Updated By: Nov 30, 2016, 07:38 PM IST
দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া অবস্থা থেকে মনোজ-সুদীপের লড়াই

ওয়েব ডেস্ক: মনোজ তিওয়ারি ও সুদীপ চ্যাটার্জির অনবদ্য ব্যাটিং মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে লড়াইয়ে ফেরাল বাংলাকে। দ্বিতীয় দিনের শেষে দুজনের অবিচ্ছিন্ন একশো বিয়াল্লিশ রানের জুটির সৌজন্যে দ্বিতীয় ইনিংসে আপাতত আটষট্টি রানে এগিয়ে বাংলা। বুধবার সকালে অশোক দিন্দার আগুন ঝরানো বোলিংয়ে ২২৯ রানে থেমে যায় মুম্বইয়ের প্রথম ইনিংস। মুম্বই লিড নেয় একশো তিরিশ রানে। দিন্দা একাই ৫টি উইকেট নেন।

আরও পড়ুন- জোড়া ধাক্কা সামলাতে কুকের সংসারে দুই নবাগত

এই নিয়ে এবারের রঞ্জিতে চতুর্থবার পাঁচ বা তার বেশি উইকেট পেলেন দিন্দা। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ছাপ্পান্ন রানে তিন উইকেট খুইয়ে ফের বিপাকে পড়ে বাংলা। কিন্তু সুদীপ ও মনোজ বাংলাকে বিপদের খাদ থেকে উদ্ধার করেন। দিনের শেষে সুদীপ ৬৭ ও মনোজ ৮৫ রানে ব্যাট করছেন। বাংলার স্কোর ৩ উইকেটে ১৯৮।

.