সামির কামব্যাকও বাঁচাতে পারল না বাংলার হার

মহম্মদ সামির কামব্যাকও হার বাঁচাতে পারল বাংলার। বিজয় হাজারেতে সুরেশ রায়নাদের কাছে চার উইকেটে হেরে গেলেন মনোজরা। ব্যাটে হাতে কুড়ি রান করার পাশাপাশি দুটি উইকেটও নেন সামি।

Updated By: Dec 13, 2015, 10:19 PM IST
সামির কামব্যাকও বাঁচাতে পারল না বাংলার হার

ওয়েব ডেস্ক: মহম্মদ সামির কামব্যাকও হার বাঁচাতে পারল বাংলার। বিজয় হাজারেতে সুরেশ রায়নাদের কাছে চার উইকেটে হেরে গেলেন মনোজরা। ব্যাটে হাতে কুড়ি রান করার পাশাপাশি দুটি উইকেটও নেন সামি।

বিজয় হাজারে ট্রফিতে ফের হার বাংলার। চোট কাটিয়ে ফিরেও বাংলার হাল ফেরাতে পারলেন না মহম্মদ সামি। হিমাচলের পর এবার উত্তরপ্রদেশের কাছে উইকেটে হারলেন মনোজ তেওয়ারিরা। বাংলাকে চার উইকেটে হারিয়ে দিল সুরোশ রায়নার দল। এদিন মহম্মদ জাভেদ ও পীযূষ চাওলার দাপটে প্রথম ব্যাট করে দুশো একুশ রানে গুটিয়ে যায় বাংলা। বাংলার পক্ষে একমাত্র সুদীপ চ্যাটার্জি বড় রান পেয়েছেন। সাতানব্বই রান করেন বাংলার এই বাঁহাতি ব্যাটসম্যান। লক্ষ্মীরতন শুক্লা করেছেন বত্রিশ রান। উত্তরপ্রদেশের মহম্মদ জাভেদ চারটি ও পীযূষ চাওলা তিনটি উইকেট পেয়েছেন। জবাবে উমঙ্গ শর্মার দুরন্ত তিয়াত্তর রানের ইনিংস উত্তরপ্রদেশের জয়ের পথ সহজ করে দেয়। তাকে যোগ্য সঙ্গত করেন প্রশান্ত গুপ্তা ও একলব্য দ্বিবেদী। প্রশান্ত সাতচল্লিশ ও একলব্য পঁয়তাল্লিশ রান করেন।

উত্তরপ্রদেশ ছেচল্লিশ দশমিক চার ওভার খেলে ছয় উইকেট খুইয়ে জয়ের রান তুলে নেয়। চোট কাটিয়ে ফিরলেও এদিন স্বমহিমায় ছিলেন মহম্মদ সামি। ব্যাটে হাতে কুড়ি রান করার  পাশাপাশি দুটি উইকেটও নেন সামি।

.