ইডেনে দুর্বল গোয়ার বিরুদ্ধে নামার আগে খুবই সতর্ক মনোজের দল

ইডেনে দুর্বল গোয়ার বিরুদ্ধে নামার আগে খুবই সতর্ক বাংলা দল। তাই একেবারে সবুজ পিচ নয়। হালকা ঘাস থাকছে পিচে। তবে মনোজদের সবথেকে স্বস্তি দিচ্ছে 'নিরপেক্ষ' পিচ কিউরেটর আশিস ভৌমিক।

Updated By: Nov 23, 2017, 08:37 PM IST
ইডেনে দুর্বল গোয়ার বিরুদ্ধে নামার আগে খুবই সতর্ক মনোজের দল

নিজস্ব প্রতিবেদন: পঞ্জাবের বিরুদ্ধে জিতেও স্বস্তিতে নেই মনোজ তিওয়ারিরা। গোয়ার বিরুদ্ধে শনিবার খেলতে নামছে বাংলা। এই ম্যাচে বাংলাকে ছয় পয়েন্ট পেতেই হবে। তা না হলে কোয়ার্টার ফাইনালে বাংলাকে খেলতে হবে সৌরাষ্ট্র কিংবা গুজরাটের বিরুদ্ধে। সেটাই এখন ঘরের মাঠে মনোজদের কাছে চ্যালেঞ্জ।

আরও পড়ুন- পাকিস্তান ক্রিকেট দলের জন্য ভারতের দরজা বন্ধই, স্পষ্ট করল স্বরাষ্ট্রমন্ত্রক

ইডেনে দুর্বল গোয়ার বিরুদ্ধে নামার আগে খুবই সতর্ক বাংলা দল। তাই একেবারে সবুজ পিচ নয়। হালকা ঘাস থাকছে পিচে। তবে মনোজদের সবথেকে স্বস্তি দিচ্ছে 'নিরপেক্ষ' পিচ কিউরেটর আশিস ভৌমিক। সিএবির অভিযোগে বিদর্ভ ম্যাচের বিতর্কিত পিচ কিউরেটর শ্যাম বাহাদুরকে এই ম্যাচে পাঠায়নি বিসিসিআই। তার পরিবর্তে এসেছেন আশিস ভোমিক। এই স্বস্তির সঙ্গে কিছুটা কাঁটাও থাকছে মনোজের দলে। চ্যালেঞ্জারে সুযোগ পাওয়ায় গত ম্যাচের সেরা পারফর্মার পেসার ইশান পোড়েল গোয়া ম্যাচে খেলতে পারছেন না । তবে মুকেশ কুমার চোট সারিয়ে নেটে ফেরায় কিছুটা অক্সিজেন পাচ্ছেন মনোজরা। নেটের পাশাপাশি সৌরভ গাঙ্গুলির নির্দেশ মেনে রানিং বিট্যুইন দ্য উইকেটের বিশেষ অনুশীলনও সারেন শ্রীবত্সরা।

আরও পড়ুন- বাংলাদেশের কোচকেই চাই শ্রীলঙ্কার!