বোর্ড সভাপতি ডালমিয়ার বাড়ি ঘেরাও করবেন বিহারের ক্রিকেটাররা

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পূর্ন সদস্য করার দাবিতে বোর্ড সভাপতি জগমোহন ডালমিয়ার বাড়ি ঘেরাওয়ের সিদ্ধান্ত নিল বিহার প্লেয়ার্স অ্যাসোসিয়েশন। বিপিএ-র সভাপতি মৃত্যুঞ্জয় তেওয়ারি তাদের এই কর্মসূচির কথা জানিয়ে একটা লিখিত পত্রও পাঠিয়ে দিয়েছেন জগমোহন ডালমিয়ার কাছে। আগামী ২৫ জুলাই ডালমিয়ার বাড়ি ঘেরাও করবেন বিহারের ক্রিকেটাররা এমনইটাই সূত্রের খবর।

Updated By: Jul 12, 2015, 03:55 PM IST
বোর্ড সভাপতি ডালমিয়ার বাড়ি ঘেরাও করবেন বিহারের ক্রিকেটাররা

ওয়েব ডেস্ক: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পূর্ন সদস্য করার দাবিতে বোর্ড সভাপতি জগমোহন ডালমিয়ার বাড়ি ঘেরাওয়ের সিদ্ধান্ত নিল বিহার প্লেয়ার্স অ্যাসোসিয়েশন। বিপিএ-র সভাপতি মৃত্যুঞ্জয় তেওয়ারি তাদের এই কর্মসূচির কথা জানিয়ে একটা লিখিত পত্রও পাঠিয়ে দিয়েছেন জগমোহন ডালমিয়ার কাছে। আগামী ২৫ জুলাই ডালমিয়ার বাড়ি ঘেরাও করবেন বিহারের ক্রিকেটাররা এমনইটাই সূত্রের খবর।

সেখানে তারা জানিয়েছেন ২০০০ সালের পর থেকে বিহারের ক্রিকেটাররা জাতীয় স্তরে খেলা থেকে বঞ্চিত হচ্ছেন। ঝাড়খন্ড বিসিসিআই-এর পূর্ণ সদস্যপদ পেলেও বিহার পায়নি। ২০০৮ সালে বিহার ক্রিকেট অ্যাসোসিয়েশনকে অ্যাসোসিয়েট মেম্বার করা হলেও ২০১১ সালে পর আর তা রিনিউ করা হয়নি। এরই প্রতিবাদে বিহার প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের সদস্যরা ৭ জুন দিল্লিতে অনুরাগ ঠাকুরের বাড়ির সামনে ধর্নায় বসেছিল।

.