মিস ইন্দোনেশিয়া এবার র‌্যাম্প ছেড়ে গল্ফের কোর্ট মাতাবেন

ক`দিন আগেই তাঁর সৌন্দর্য আর বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে ইন্দোনেশিয়ার সুন্দরী প্রতিযোগিতায় বাজিমাত করেছেন। এবার সেই মিস ইন্দোনেশিয়া ইনয়েজ পুত্রিকে খেলতে দেখা যাবে গল্ফ বিশ্বের অন্যতম সেরা প্রতিযোগিতা জাকার্তা লেডিস ইন্দোনেশিয়ান ওপেনে। ক্রীড়া বিশ্বে এমন উদাহরণ বিরলই বলা চলে। খেলোয়াড় থেকে মডেল হওয়ার উদাহরণ ক্রীড়া বিশ্বে অনেক আছে।

Updated By: Oct 18, 2012, 05:11 PM IST

ক`দিন আগেই তাঁর সৌন্দর্য আর বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে ইন্দোনেশিয়ার সুন্দরী প্রতিযোগিতায় বাজিমাত করেছেন। এবার সেই মিস ইন্দোনেশিয়া ইনয়েজ পুত্রিকে খেলতে দেখা যাবে গল্ফ বিশ্বের অন্যতম সেরা প্রতিযোগিতা জাকার্তা লেডিস ইন্দোনেশিয়ান ওপেনে। ক্রীড়া বিশ্বে এমন উদাহরণ বিরলই বলা চলে। খেলোয়াড় থেকে মডেল হওয়ার উদাহরণ ক্রীড়া বিশ্বে অনেক আছে। কিন্তু উল্টোটা অনেক কম আছে।
আনা কুরনিকোভা থেকে মারিয়া শারাপোভারা আগে মাঠ মাতিয়েছেন, তারপর র‌্যাম্প মাতিয়েছেন। কিন্তু ইনয়েজ মিস ইন্দোনেশিয়া নয়েজ পুত্রি যা করতে চলেছেন তাই সত্যিই একটু অন্যরকম। পুত্রি চাইছেন মডেলিং ছেড়ে খেলায় মন দিতে। মিস ইন্দোনেশিয়া মনে করেন র‌্যাম্পের চেয়ে গল্ফে তিন অনেক ভাল করতে পারেন। বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে এই জাকার্তা লেডিস ইন্দোনেশিয়ান ওপেন। এখন দেখার র‌্যাম্প ছেড়ে গল্ফের বগিতে কতটা ছাপ ফেলতে পারেন।

.