WC T20: বুর্জ খলিফায় আলোর খেলায় নতুন জার্সিতে Kohli-রা; ঐতিহাসিক, বলল BCCI

১৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপ। প্রথমে যোগ্যতা অর্জন পর্বের খেলা। ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে ভারতের প্রথম ম্যাচ।

Updated By: Oct 14, 2021, 08:06 PM IST
WC T20: বুর্জ খলিফায় আলোর খেলায় নতুন জার্সিতে Kohli-রা; ঐতিহাসিক, বলল BCCI

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপের জার্সি বুধবার প্রকাশ করেছে ভারতীয় দল। নতুন জার্সিতে দেখা গিয়েছে বিরাট কোহলি, রোহিত শর্মা, যশপ্রীত বুমরা, লোকেশ রাহুল ও রবীন্দ্র জাডেজাকে। বৃহস্পতিবার দুবাইয়ের বুর্জ খলিফার আলোর ছটায় ফুটে উঠল সেই জার্সি। 

বুর্জ খলিফার আলোর খেলায় একটি দলের নতুন জার্সি দেখা যাচ্ছে এমন দৃশ্য 'ঐতিহাসিক'! বিসিসিআই টুইট করেছে,''বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার জার্সি প্রকাশ আরও বৃহৎ প্রেক্ষাপটে। বুর্জ খলিফায় আলোর প্রক্ষেপে ফুটে উঠেছে জার্সি। ইতিহাসিক মুহূর্ত।''

১৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপ। প্রথমে যোগ্যতা অর্জন পর্বের খেলা। ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে ভারতের প্রথম ম্যাচ। ভারতের টি-২০ জার্সি ১৯৯২ সালে বিশ্বকাপের আদলে ছিল এতদিন। বিশ্বকাপে নতুন জার্সিতে নামবে কোহলি ব্রিগেড। সেই নতুন জার্সিতে কোহলিদের ছবি বুর্জ খলিফার দেওয়ালে।  ইতিমধ্যেই ভিডিয়োটি দেখেছেন এবং শেয়ার করেছেন প্রচুর ক্রিকেটভক্ত। 

আরও পড়ুন- SAFF CUP: Sunil Chettri-র জোড়া গোলে Pele-কে টপকে  ফাইনালে ভারত, সামনে নেপাল

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)