জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলার ক্রিকেটে আরও এগিয়ে নিয়ে যেতে চায় সিএবি (CAB )। বঙ্গজ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা চব্বিশে দাঁড়িয়ে আঠাশে চোখ। আগামিকাল থেকে শুরু হচ্ছে 'ভিসন ২০২৮' (CAB Vision 2028)-এর প্রথম পর্ব। চলবে ৭ জুলাই পর্যন্ত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাংলার বিভিন্ন বয়সভিত্তিক ক্রিকেটারদের ঘষামাজার গুরুদায়িত্ব দেওয়া হল তিনি প্রাক্তন ভারতীয় তারকাকে। সিএবি-র মিশন সফল করতে একছাদের তলায় এলেন মনোজ তিওয়ারি, ভেঙ্কটেশ প্রসাদ ও নরেন্দ্র হিরওয়ানি।


আরও পড়ুন: কোথায় যায় ১২ হাজার টিকিট? অডিটর জেনারেলের প্রশ্নমালায় বিপাকে সিএবি! ইডেনে এলেন সৌরভও



বাংলার নক্ষত্র ক্রিকেটার মনোজকে ব্যাটিং কোচের দায়িত্ব দেওয়া হয়েছে। মিডিয়াম পেসারদের গড়বেন প্রাক্তন তারকা জোরে বোলার প্রসাদ এবং স্পিনারদের দেখভাল করবেন নরেন্দ্র। ভিসন ২০২৮-এর প্রথম পর্বে ফোকাস অনূর্ধ্ব ১৬ এবং অনূর্ধ্ব ১৬ ক্রিকেটাররা। 


এই তিনজন জ্ঞানী ব্যক্তির স্বল্পমেয়াদী লক্ষ্য হবে সিনিয়র বেঙ্গল দল-সহ বিভিন্ন বয়সের দলকে ঘরোয়া মরসুমের জন্য প্রস্তুত করা। তাদের দক্ষতা ঘষামাজা করা। দীর্ঘমেয়াদী লক্ষ্যগুলির মধ্যে থাকবে ভবিষ্যত প্রতিভাদের তৈরি করা এবং বাংলার বিভিন্ন বয়সের স্কোয়াডের সঙ্গে তাদের একীভূত করা।


শনিসন্ধ্যায় এই নিয়ে বৈঠক হয়ে গেল সিএবি-র দফতর অর্থাৎ ইডেন গার্ডেন্সে। মনোজ-ভেঙ্কটেশ-নরেন্দ্রর সঙ্গেই ছিলেন সিএবি-র একাধিক কর্তাব্য়ক্তিরা। বৈঠকে যোগ দিয়েছিলেন সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায়, সহ-সভাপতি অমলেন্দু বিশ্বাস ও যুগ্মসচিব দেবব্রত বিশ্বাস। এছাড়াও বাংলার বিভিন্ন বয়সি দলের কোচরাও উপস্থিত ছিলেন এদিন।


আরও পড়ুন: ৩৪ হাজারের উপর রান, দেশের জার্সিতে ব্রাত্য তারকা! জুলাইয়ে ছাড়ছেন দেশ


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)