IPL 2021: ইসিবি-র ২০০ কোটি টাকার ক্ষতি! আইপিএল না থাকলে পঞ্চম টেস্ট হতে পারত

ফের কবে এই টেস্ট হবে তার কোনও উত্তর নেই এই মুহূর্তে।

Updated By: Sep 10, 2021, 07:24 PM IST
IPL 2021: ইসিবি-র ২০০ কোটি টাকার ক্ষতি! আইপিএল না থাকলে পঞ্চম টেস্ট হতে পারত

নিজস্ব প্রতিবেদন: করোনার কারণে বাতিলই হয়ে গিয়েছে ম্যাঞ্চেস্টার টেস্ট। ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট অনুষ্ঠিত না হয়েই শুক্রবার সিরিজ বন্ধ হয়ে গেল মাঝ পথে। ফের কবে এই টেস্ট হবে তার কোনও উত্তর নেই এই মুহূর্তে। তবে এক বা দুই দিন পিছিয়ে ম্যাঞ্চেস্টার টেস্ট করাই যেত, যদি না আইপিএল থাকত! এমনটাই রিপোর্ট টেলিগ্রাফ ইউকে-র। ব্রিটিশ দৈনিক আরও জানিয়েছে যে, ম্যাঞ্চেস্টার টেস্ট না হওয়ার জন্য ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের ২০ মিলিয়ন পাউন্ড (ভারতীয় মুদ্রায় ২০০ কোটি টাকা) ক্ষতি হবে। 

আরও পড়ুন: Manchester Test: ম্যাচের আগেই ভারতীয় ক্রিকেটারদের হোয়াটসঅ্যাপ গ্রুপে একাধিক মেসেজ!

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আইপিএলের দ্বিতীয় পর্ব শুরু হবে সংযুক্ত আরব আমিরশাহীতে। ম্যাঞ্চেস্টার টেস্ট শেষ হলেই মরুদেশের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা ছিল দুই দেশের ক্রিকেটারদেরই। কারণ ভারত ও ইংল্যান্ডে দুই দেশই আইপিএলে অংশ নেবে। আপাতত দুই দেশের ক্রিকেটারদের আইপিএল খেলতে উড়ে যাওয়ার দিনক্ষণের কিছু পরিবর্তন আসবে অবশ্যই। কারণ আরটি-পিসিআর পরীক্ষায় যদি ভারত বা ইংল্যান্ডের ক্রিকেটারদের রিপোর্ট পজিটিভ আসে, তাহলে তাঁদের আইপিএল ভবিষ্যত নিয়েও প্রশ্ন উঠবে। আগামী বছর জুনে ভারত ফের ইংল্যান্ড সফরে যাবে। তিনটি টি-২০ ও সমসংখ্যক ওয়ান-ডে ম্যাচে মুখোমুখি হবে দুই দেশ। মর্গ্যানদের বিরুদ্ধে খেলার পরেই ফের রুটদের সঙ্গে খেলতে পারেন কোহলিরা। এমনটাই মনে করা হচ্ছে এখন।

 (Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.